ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের আধুনিকায়নে ভূমিকা রাখছে স্যানমার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, মে ১৮, ২০১৭
চট্টগ্রামের আধুনিকায়নে ভূমিকা রাখছে স্যানমার ‘স্যানমার প্রপার্টি ফেস্ট ২০১৭’ এর শোভাযাত্রায় মেয়রসহ অতিথিরা। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের আধুনিকায়নে স্যানমার গুরত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (১৮ মে) সকালে নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকায় স্যানমার প্রপার্টিজের আবাসন মেলা ‘স্যানমার প্রপার্টি ফেস্ট ২০১৭’ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। ‘সবুজে থাকুন, সবুজে বাঁচুন’ এ স্লোগানকে ধারণ করে তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে।

মেয়র বলেন, চট্টগ্রামকে নতুন করে পরিচিত করছে স্যানমার। তাদের প্রজেক্ট নির্মাণের সময় যেভাবে পরিবেশের সুরক্ষার দিকে লক্ষ্য রাখে তা এক কথায় চমৎকার।

আমি স্যানমারের আরও সাফল্য কামনা করছি। ‘স্যানমার প্রপার্টি ফেস্ট ২০১৭’ এর শোভাযাত্রায় মেয়রসহ অতিথিরা

স্যানমার প্রপার্টিজের বিক্রয় বিভাগের প্রধান রেজাউল হক বলেন, স্যানমার সবসময় পরিবেশবান্ধব স্থাপনা নির্মাণে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। যা আমাদের প্রকল্পগুলো দেখলেই খুব সহজেই অনুমেয়। আমরা প্রতিটি প্রজেক্টে যেখানে যতটুকু সম্ভব গাছপালা লাগানোর মাধ্যমে সবুজের সমারোহ ঘটাই। এ লক্ষ্যে আমাদের ম্যানেজমেন্টও ভবন ডিজাইনারদের সবসময় সচেষ্ট থাকতে বলেন। যতটুকু সম্ভব যেন সবুজ তথা গাছপালা লাগানোর ব্যবস্থা রাখা যায়।

সামাজিক দায়বদ্ধতা থেকেই ‘সবুজে থাকুন, সবুজে বাঁচুন’ স্লোগানকে ধারণ করে স্যানমার প্রপার্টিজ বৃহস্পতিবার থেকে শনিবার (২০ মে) পর্যন্ত আবাসন মেলা ও নানা কর্মসূচির আয়োজন করেছে। কর্মসূচির অংশ হিসেবে পাঁচলাইশ আবাসিক এলাকায় গাছের চারা বিতরণ ও শোভাযাত্রা বের করা হয়।

রিহ্যাব স্বর্ণপদক ২০১৭ জয়ী স্যানমার প্রপার্টিজ লিমিটেড সবসময় পরিবেশ রক্ষায় তাদের করণীয় সম্পর্কে সচেষ্ট এবং সেই অনুযায়ী সব ধরনের কাজে পরিবেশের ভারসাম্য রক্ষা করে। এই পৃথিবীকে একটি আদর্শ বাসস্থান হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ।

উদ্বোধনকালে চসিকের প্যানেল মেয়র নিছার উদ্দিন আহম্মেদ মঞ্জু, জুনিয়র চেম্বারের রাইসুল উদ্দিন সৈকত এবং স্যানমারের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মে ১৮, ২০১৭

এসবি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।