ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ গ্রেফতার দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মে ১৭, ২০১৭
ইয়াবাসহ গ্রেফতার দুই

চট্টগ্রাম: নগরীর কর্ণফুলী থানার মইজ্জার টেক এলাকা থেকে এক লাখ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার দুই যুবকের নাম মো. কামাল (৩০) ও ইব্রাহীম (৩২)। তাদের মধ্যে কামালের বাড়ি নগরীর ডবলমুরিং থানা এলাকায় এবং ইব্রাহীমের বাড়ি কক্সবাজারের টেকনাফের হ্নীলা এলাকায়।

বুধবার (১৭ মে) রাত আটটার দিকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (বন্দর) আরিফিন জুয়েলের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে দায়িত্ব পালন করছিল।

এ সময় দুই যুবকএকটি নতুন মোটরসাইলে করে শাহ আমানত ব্রিজের দিকে আসছিল। মোটরসাইলে নাম্বার প্লেট না থাকায় পুলিশ সদস্যরা তাদের গাড়ি থামাতে ইশারা করেন। কিন্তু তারা দ্র্রুতবেগে গাড়ি চালিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশ ধাওয়া দিয়ে তাদের ধরে ফেলেন। এ সময় তাদের সঙ্গে থাকা একটি ব্যাগে এক লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (বন্দর) আরিফিন জুয়েল বাংলানিউজকে বলেন, ‘গাড়িতে নাম্বার প্লেট না থাকায় তাদের থামতে বলা হয়। কিন্তু তারা না থামিয়ে আরও দ্রুতবেগে গাড়ি নিয়ে চলে যাচ্ছিল। তাই সন্দেহ হলে তাদের ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা একটি ব্যাগে এক লাখ পিস ইয়াবা পাওয়া যায়। তারা ইয়াবাগুলো টেকনাফ থেকে নগরীতে আনছিল। ’

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ১৬, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।