ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগের কেন্দ্রিয় সদস্য হলেন সুরুজ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মে ১৭, ২০১৭
ছাত্রলীগের কেন্দ্রিয় সদস্য হলেন সুরুজ

চট্টগ্রাম: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ছাত্রনেতা কাজী গোলাম সরোয়ার সুরুজ।

সম্প্রতি কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে তাকে কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য মনোনীত করা হয়।

২০০০ সালে পশ্চিম বাকলিয়া থেকে ছাত্রলীগের রাজনীতিতে সুরুজের হাতেখড়ি।

এই ছাত্রনেতা সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সম্পাদক ম-লীর সদস্য ছিলেন। ২০১৩-১৪ সালে বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস ও সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা পালন করেন কাজী সুরুজ।

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের প্রয়াত মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা কাজী আবদুস সাত্তারের সন্তান কাজী গোলাম সরোয়ার সুরুজ আবাহনী সমর্থক গোষ্ঠী চট্টগ্রাম উত্তরের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছাড়াও বিভিন্ন প্রগতিশীল সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন।

তার বড় ভাই কাজী আহসান ইকবাল মঞ্জু চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক ও বর্তমানে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা। মেজ ভাই কাজী আহসান হাবীব টিপু বঙ্গবন্ধু ল’ টেম্পল ছাত্র সংসদের সাবেক জিএস, বর্তমানে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক। তৃতীয় ভাই সাংবাদিক মহসীন কাজী চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।  

আওয়ামী পরিবারের সন্তান, তুখোড় এই সংগঠককে কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য মনোনীত করায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী পরিবারের পক্ষ থেকে কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে। তাদের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ সাংগঠনিকভাবে আরও শক্তিশালী, গতিশীল হবে বলে আশা প্রকাশ করেন তারা।

বাংলাদেশ সময়: ২১৫৫ঘণ্টা, মে ১৭, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।