ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় নগর ছাত্রদল নেতা জালাল নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, মে ১৭, ২০১৭
সড়ক দুর্ঘটনায় নগর ছাত্রদল নেতা জালাল নিহত চট্টগ্রামের ওয়ার সেমেট্রি এলাকার বাদশা মিয়া রোডে পণ্য বোঝাই একটি ট্রাক প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনায় নিহত হয় নগর ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সোহেল।। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরীর চকবাজার থানার বাদশা মিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় কেন্দ্রিয় ছাত্রদলের সদস্য ও নগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জালাল উদ্দিন সোহেল নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত জালাল উদ্দিন সোহেল চাঁদপুর জেলার আবুল বশরের দ্বিতীয় সন্তান। তিন ভাই ও এক বোনকে নিয়ে নগরীর পাহাড়তলী সাগরীকা রোডের নয়া বাজার এলাকায় থাকতেন তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বাদশা মিয়া সড়কে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বাসা থেকে বের হয়ে গোলপাহাড় মোড়ের দিকে হেটে যাচ্ছিলেন জালাল। কিছুদূর যাওয়ার পর পণ্য বোঝাই একটি ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষ হয়।

এসময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন জালাল। আশঙ্কাজনক অবস্থায় তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 চট্টগ্রামের ওয়ার সেমেট্রি এলাকার বাদশা মিয়া রোডে পণ্য বোঝাই একটি ট্রাক প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনায় নিহত হয় নগর ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সোহেল। ।  ছবি: উজ্জ্বল ধর

এদিকে জালালের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন কেন্দ্রিয় ও নগর বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতারা। যারা শোক প্রকাশ করেছেন তারা হলেন- বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান, মীর মোহাম্মদ নাসির উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি কাজী বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি, নগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দিন মো. শহীদ, সাংগঠনিক সম্পাদক এইচ এম রাশেদ খান, নগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনি, সাধারণ সম্পাদক জেলি চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সৈয়দ আজম উদ্দিন, সাধারণ সম্পাদক এস কে হুদা তোতন।

নগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জালাল উদ্দীন সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২১১৩ঘণ্টা, মে ১৭, ২০১৭

এমইউ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।