ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাহী কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, মে ১৭, ২০১৭
মাহী কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত মো. মহি উদ্দীন মাহী

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. মহি উদ্দীন মাহীকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত করা হয়েছে। ছাত্রলীগের পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত।

বাকলিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, চান্দগাঁও বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি, চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু সংস্কৃতি জোট এর প্রচার ও প্রকাশনা সম্পাদক, চান্দগাঁও প্রজন্ম একাত্তরের যুগ্ন আহ্বায়ক ও ১নং পুকুরিয়া ইউনিয়নের শেখ রাসেল স্মৃতি সংসদের সাবেক সভাপতি হিসেবে অধিষ্ঠিত আছেন।

ছাত্রলীগের সদস্য মনোনীত হওয়ায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহামুদ, মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, ছাত্রলীগের সাবেক সদস্য কে এম শহিদুল কাওসার, সাবেক ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদীন সায়েম ও ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ফয়সাল বাপ্পিসহ নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মে ১৭, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।