ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘আর্থিক খাতে শুদ্ধাচার চর্চা খুবই জরুরি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ১৩, ২০১৭
‘আর্থিক খাতে শুদ্ধাচার চর্চা খুবই জরুরি’ ব্যাংকিং খাতে শুদ্ধাচার চর্চা ও কৌশল বাস্তবায়ন এবং উন্নত গ্রাহকসেবা কৌশল শীর্ষক দিনব্যাপী কর্মশালায় অতিথি ও আলোচকেরা

চট্টগ্রাম: আর্থিক খাতে শুদ্ধাচার চর্চা খুবই জরুরি মন্তব্য করে শাহজালাল ইসলামী ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান মো. নাজিম উদ্দৌলা বলেছেন, শুদ্ধাচার চর্চার মাধ্যমে গ্রাহকসেবার মান যেমন বাড়বে তেমনি সুনামও।  

শনিবার (১৩ মে) ব্যাংকিং খাতে শুদ্ধাচার চর্চা ও কৌশল বাস্তবায়ন এবং উন্নত গ্রাহকসেবা কৌশল শীর্ষক দিনব্যাপী কর্মশালা তিনি এসব কথা বলেন।  

শাহজালাল ইসলামী ব্যাংক প্রশিক্ষণ একাডেমির উদ্যোগে নগরীর মোটেল সৈকতের কনফারেন্স রুমে অনুষ্ঠিত কর্মশালায় চট্টগ্রামের বিভিন্ন শাখার কর্মকর্তারা অংশ নেন।

বক্তব্য দেন খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. নাসির উদ্দিন, ইভিপি ও প্রিন্সিপাল সাইদুর রহমান, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক রাশেদ সরওয়ার, জুবিলি রোড শাখার ব্যবস্থাপক হাবিবুল ইসলাম এবং আগ্রাবাদ শাখার উপ-ব্যবস্থাপক মো. জিয়াউল হক। কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তারা

উপস্থিত ছিলেন বন্দরটিলা শাখার ব্যবস্থাপক মো. এসকান্দর আলম, মুরাদপুর শাখার ব্যবস্থাপক নওশাদ আববাস, ওয়াসা মোড় শাখার ব্যবস্থাপক এটিএম কামরুদ্দিন চৌধুরী, আন্দরকিল্লা শাখার ব্যবস্থাপক মো. সাহাবুদ্দিন, পাহাড়তলী শাখার ব্যবস্থাপক ওমর ফারুক, চকবাজার শাখার ব্যবস্থাপক শোয়েব ইসলাম চৌধুরী, নাজিরহাট শাখার ব্যবস্থাপক রাশেদুল মোস্তফা, কক্সবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ এহসান, মদুনাঘাট শাখার ব্যবস্থাপক মো. জসিম উদ্দিন প্রমুখ।

মুক্ত আলোচনা পর্বে অংশ নেন মো. রেজওয়ানুল গণি, মনজুর হোসাইন খান রাজিব, নোমানুর রশিদ, শাহজালাল হক, শহীদুল ইসলাম, নাহিদা আকতার, সাইফুল ইসলাম, জিয়াউল হক জিল্লু, ফারিয়া বিনতে জাহাঙ্গীর, মোহাম্মদ মনসুর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মে ১৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।