ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘মনোনয়ন না দিলেও আমার কোন ব্যথা নেই’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
‘মনোনয়ন না দিলেও আমার কোন ব্যথা নেই’ বক্তব্য রাখছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন (ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজটোয়েন্টিফোর.কম)

চট্টগ্রাম:  প্রার্থী পছন্দ না হলেও যিনি নৌকা প্রতীক নিয়ে আসবেন তার জন্য কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।  এমনকি তার নিজের আসনে অন্য কেউ মনোনয়ন পেলে তাকে জেতানোর জন্য কাজ করার ঘোষণা দিয়েছেন মোশাররফ।

শনিবার (২৯ এপ্রিল) নগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় মোশাররফ বলেন, নির্বাচনের বাকি আর দেড় বছর।   কাকে কোথায় মনোনয়ন দেবে আমি ‍জানি না।

  আমাকে না দিলেও আমার কোন ব্যথা নেই।  

‘আমার জায়গায় যাকে দেবে আমি তার জন্য প্রাণপণ চেষ্টা করব তাকে যেন আমি নির্বাচিত করতে পারি।

  এই হোক আমাদের শপথ। ’

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকা প্রতীক নিয়ে স্লোগান দেন।   এরপর ‘যে নৌকা নিয়ে আসবে, তার সঙ্গেই আমরা থাকব’ বলে বক্তব্য শেষ করেন।

এর আগে মোশাররফ আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই এক ও অভিন্ন থাকব।   দ্বিধাদ্বন্দ্ব থাকতে পারে, দ্বিধাদ্বন্দ্ব আমরা বসে ঠিক করতে পারব।   কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ থাকব।  

‘আসুন, সকল বোঝাবুঝির অবসান ঘটিয়ে উত্তর, দক্ষিণ, মহানগর আওয়ামী লীগ, আমরা অতীতে যেভাবে ঐক্যবদ্ধভাবে কাজ করেছি সেভাবেই আমরা কাজ করতে চাই। ’

নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কেন্দ্রীয় প্রচার সম্পাদক ড.হাছান মাহমুদ এবং চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বক্তব্য রাখেন।

নগরীর পাঁচলাইশে কিং অব চিটাগং কমিউনিটি সেন্টারে আয়োজিত এই সভায় তৃণমূল প্রতিনিধি হিসেবে ১৫টি থানা কমিটির ১৫ জন নেতা বক্তব্য রাখেন।

মঞ্চে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য ইছহাক মিয়া, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংসদ এম এ লতিফ ও সাবিহা মুসা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন এবং নগর কমিটির নেতারা।

এছাড়া সভায় দেড় হাজার প্রতিনিধি অংশ নিয়েছেন বলে জানিয়েছেন প্রতিনিধি সভার সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।