ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেলের নামে হওয়া সংগঠনের কার্যালয়ে শিবিরের হামলা !

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
শেখ রাসেলের নামে হওয়া সংগঠনের কার্যালয়ে শিবিরের হামলা !

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার পুঁইছড়িতে শেখ রাসেল স্মৃতি ‍যুব সংসদ নামের একটি সংগঠনের কার্যালয়ে দুর্বৃত্তরা হামলা ও ভাংচুর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে জঙ্গল নাপোড়া এলাকায় এ ঘটনা ঘটে। আগের দিন (মঙ্গলবার) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামায়াত প্রার্থী পরাজিত হওয়ায় জামায়াত ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন ভাংচুরের শিকার সংগঠনটির নেতাকর্মীরা।

শেখ রাসেল স্মৃতি ‍যুব সংসদের সভাপতি পরিচয় দিয়ে আরিফুল্লাহ আরিফ নামের একজন সাংবাদিকদের বলেন, দুপুর ১২টার দিকে স্থানীয় জামায়াত-শিবিরের কিছু কর্মী আমাদের সংগঠনে হামলা ও ভাংচুর চালায়। এসময় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও ভাংচুর করেন।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, ‘জঙ্গল নাপোড়া এলাকায় দুই পক্ষের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও আটক নেই। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা তদন্ত করা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।