ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ওয়েলফুডের ‘লাভ এভরিডে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
ওয়েলফুডের ‘লাভ এভরিডে’ ‘লাভ এভরিডে’ ক্যাম্পেইনের কুপন ড্রয়ের মাধ্যমে তিন ভাগ্যবান ক্রেতা পুরস্কার পেয়েছেন।

চট্টগ্রাম: ভ্যালেন্টাইন ডে উপলক্ষে নগরীর স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়েলফুড, রিওকফি ও সুগারবারের আয়োজনে ‘লাভ এভরিডে’ ক্যাম্পেইনের কুপন ড্রয়ের মাধ্যমে তিন ভাগ্যবান গ্রাহক পুরস্কার পেয়েছেন।

বুধবার (২৬ এপ্রিল) বিকেলে নগরীর জিইসি মোড়ের ওয়েলফুড ভবনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়েলগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু।
 
তিনি  বলেন, মানুষের সার্বিক কল্যাণের কথা বিবেচনায় রেখেই ওয়েল গ্রুপ ব্যবসা পরিচালনা করছে।
আমরা চাই দেশের সব মানুষ ভালো থাক। এ লক্ষ্যে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আমাদের আয়োজন ছিল ‘লাভ এভরিডে’।
ক্রেতাদের সাথে সুসম্পর্ক ও যোগাযোগ বাড়াতে ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফেব্রুয়ারি মাসে এ ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া হয়। পরবর্তীতে ক্রেতাদের আনন্দ দেওয়ার জন্য কুপন ড্রয়ের মাধ্যমে তিনজনকে পুরস্কৃত করা হয়েছে।  
 
ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান বলেন, প্রতিবছরের মতোই এবারের ভ্যালেন্টাইন ডে উপলক্ষে আমাদের এ আয়োজন গ্রাহক দম্পতিদের ভালোবাসাকে আরও সুদৃঢ় করতে ওয়েল গ্রুপের এ উদ্যোগ।
 
ক্যাম্পেইনে প্রথম পুরস্কার অর্জন করেছেন ড. প্রদীপ কুমার মালাকার। তিনি চট্টগ্রাম থেকে কলকাতার এয়ার টিকেট (উইথ কাপল) পেয়েছেন। দ্বিতীয় পুরস্কার অর্জন করেছেন ওমর ফারুক। কক্সবাজারের হোটেল হোয়াইট অর্কিটে দুই রাত থাকবেন (উইথ কাপল) তিনি। তৃতীয় পুরস্কার অর্জন করেছেন আকবর হোসেন সিকদার। তিনি নগরীর ওয়েলপার্ক হোটেলে একবেলা ক্যান্ডেল লাইট ডিনার (উইথ কাপল) করবেন।
 
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ওয়েল গ্রুপের হাসান একরাম উল্লাহ জাবেদ, কাজী আনোয়ারুল কিবরিয়া, আকতার হোসেন, জিয়াউল হোসেন, আলাউদ্দিন, হেলাল, মনির আহমেদ, পারভেজ, বাদশা, শরাফত প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।