ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘১০ ভাগ গ্যাস ব্যবহার করে ১০০ ভাগ বিল দিতে হচ্ছে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
‘১০ ভাগ গ্যাস ব্যবহার করে ১০০ ভাগ বিল দিতে হচ্ছে’

চট্টগ্রাম: নগরীর হালিশহর থেকে পতেঙ্গা পর্যন্ত এলাকায় নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবি জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।  এই দাবিতে তিনি বুধবার কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের (কেজিডিসিএল) ব্যবস্থাপনা পরিচালক মো. আইয়ুব খানের সঙ্গে সাক্ষাত করেছেন।

সাক্ষাতে সুজন জানান, হালিশহর থেকে পতেঙ্গা এলাকার মানুষ নিয়মিত গ্যাস পাচ্ছেন না।   গ্যাসের চাপ এতই কম যে গৃহস্থালি কাজেও এই এলাকার বাসিন্দাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

তিনি বলেন, বছরের পর বছর ধরে এই এলাকার মানুষকে ১০ ভাগ গ্যাস ব্যবহার করে ১০০ ভাগ গ্যাস বিল পরিশোধ করতে হচ্ছে।   

গ্যাসের চাপ বাড়ানোর জন্য একটি ডিআরএস মেশিন স্থাপনের অনুরোধ জানান সুজন।

কেজিডিসিএল’র দফতরে এসময় ‍অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের শ্রমিক কর্মচারী সংসদের সভাপতি ফরিদ আহমদ, সাধারণ সম্পাদক মো.আসলাম, সচেতন নাগরিক সমাজের আহবায়ক হাজী হোসেন কোম্পানী, সদস্য সচিব হাজী হাবিব শরীফ, হালিশহর কলতান সংঘের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সমাজসেবী এম এ কাদের, মো. শাহজাহান, বন্দর থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোরশেদ আলম, হাফেজ মো. ওকার উদ্দিন, লিটন মহাজন, স্বরূপ দত্ত রাজু, মো. নোমান, মো. গিয়াস, মো. মাসুদ এবং মো. জুয়েল।

‍বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।