ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ারের তড়িৎ প্রকৌশল বিভাগে ফোকাস গ্রুপ আলোচনা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
প্রিমিয়ারের তড়িৎ প্রকৌশল বিভাগে ফোকাস গ্রুপ আলোচনা  প্রিমিয়ারের তড়িৎ প্রকৌশল বিভাগে ফোকাস গ্রুপ আলোচনা

চট্টগ্রাম: প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের তড়িৎ প্রকৌশল বিভাগের উদ্যোগে সেলফ অ্যাসেসমেন্ট কার্যক্রমের অংশ হিসেবে ফোকাস গ্রুপ আলোচনা অনুষ্ঠিত হয়।

শনিবার রাতে নগরীর প্রবর্তক মোড়ের ক্যাম্পাসে বিভাগের চেয়ারম্যান ও  সেলফ অ্যাসেসমেন্ট কমিটির প্রধান মোহাম্মদ ইফতেখার মনিরের সভাপতিত্বে ও সঞ্চালনায় এই আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. তৌফিক সাঈদ, অতিরিক্ত পরিচালক রফিকুল ইসলাম, সেলফ অ্যাসেসমেন্ট কমিটির সদস্য টোটন চন্দ্র মল্লিক এবং প্রভাষক মোহাম্মদ সাইফুদ্দিন মুন্না।

বিভাগের অ্যালামনাইদের মধ্যে এমপ্লয়ার হিসেবে উপস্থিত ছিলেন অটোমেশন ইঞ্জিনিয়ারিংয়ের পরিচালক মো. তৌহিদুল ইসলাম ও উপদেষ্টা মো.ফজলুর রহমান, এনার্জি পাওয়ার কর্পোরেশন লিমিটেডের উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মাসুম, আরএসআরএম’র উৎপাদন ও রক্ষণাবেক্ষণের সহকারী ব্যবস্থাপক শিমুল দাস, ইয়ং ওয়ান স্পোর্টস সুজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের টিম ম্যানেজার মো. জসিম কোরাইশি এবং আমরা টেকনোলোজিস লিমিটেডের সিনিয়র ইঞ্জিনিয়ার মো. মাহবুবুল ইসলাম।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আইকিউএসি’র সহযোগিতায় অনুষ্ঠিত আলোচনায় উল্লেখযোগ্য সংখ্যক অ্যালামনাই অংশগ্রহণ করেন।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিএসসি ইন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামকে আরও যুগোপযোগী করার বিষয়ে আলোচনা হয়।   এছাড়া মান বজায় রেখে শিক্ষা প্রদানের বিভিন্ন দিক নিয়ে উপস্থিত  স্টেকহোল্ডাররা খোলামেলা আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।