ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৪র্থ এসজিসিসিপি সিজন এন্ডিং গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
৪র্থ এসজিসিসিপি সিজন এন্ডিং গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত ৪র্থ এসজিসিসিপি সিজন এন্ডিং গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

চট্টগ্রাম: ৪র্থ এসজিসিসিপি সিজন এন্ডিং গলফ টুর্নামেন্ট ২০১৭ শাহীন গলফ্ অ্যান্ড কান্ট্রি ক্লাব পতেঙ্গায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২এপ্রিল) অনুষ্ঠিত এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জহুরুল হক ঘাঁটির অধিনায়ক ও শাহীন গলফ্ অ্যান্ড কান্ট্রি ক্লাব পতেঙ্গার প্রেসিডেন্ট এয়ার কমোডর এ এইচ এম ফজলুল হক।

টুর্নামেন্টে এয়ার কমোডর এ এইচ এম ফজলুল হক ১৮ হোল ক্যাটাগরিতে বিজয়ী এবং স্কোয়াড্রন লিডার কাজী সাবরে এহতেশাম রানার আপ এবং আর্কিটেক্ট এ এ এম মুজাহিদ বেগ বেস্ট গ্রস ট্রফি অর্জন করেন।

এনামুল হক ৯ হোল ক্যাটাগরিতে বিজয়ী এবং উইং কমান্ডার মো. মুকিত-উল-আলম মিয়া রানার আপ ট্রফি অর্জন করেন। মিসেস সোহানা সুলতানা মহিলা গ্রুপে বিজয়ী এবং ডা. মাহ্জাবীন মেজবা রানার আপ ট্রফি অর্জন করেন।

মাস্টার ফাইরুজ সাহাল জুনিয়র গ্রুপে বিজয়ী এবং মাস্টার মুজতাহিদ আল মাহদী রানার আপ ট্রফি অর্জন করেন।

 

অনুষ্ঠানে অন্যাদের মধ্যে সেনা, নৌ ও বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোযাড়রা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।