ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘ইয়াবা গডফাদার’ মোজাহার ফের রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
‘ইয়াবা গডফাদার’ মোজাহার ফের রিমান্ডে

চট্টগ্রাম: র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া চট্টগ্রামে ‘ইয়াবা গডফাদার’ মো.মোজাহারসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৩ এপ্রিল) চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর সাহাদাৎ হোসেন ভূঁইয়া তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে অনুমতি দিয়েছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, মোজাহারসহ ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমাণ্ড চেয়েছিলেন তদন্তকারী কর্মকর্তা।

  শুনানি শেষে আদালত আটজনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এনায়েত নামে এক আসামির বয়স ৭২ বছর হওয়ায় তাকে রিমান্ডে নেয়ার অনুমতি আদালত দেননি বলে জানিয়েছে পুলিশ সূত্র।

এর আগে গত ১৯ এপ্রিল মোজাহারসহ ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

চট্টগ্রামের আনোয়ারা-গহিরার মোজাহার সিন্ডিকেটের প্রধান মো. মোজাহারসহ ৯ জনকে ১৬ এপ্রিল ভোরে ভোরে র‌্যাব ২০ লাখ পিস ইয়াবাসহ আটক করে।  

আটক হওয়া বাকি ৮ জন হলেন, মোজাহারের ম্যানেজার মকতুল হোসেন এবং সহযোগী মো. নুর (৩৭), মো. হেলাল (২১), মো. আবদুল খালেদ (৬০), মো. জানে আলম (৩২), মো. লোকমান (৫৯), এনায়েত উল্লাহ (৭২) ও নুরুল মোস্তাফা (২৬)।  

এদের মধ্যে মকতুল কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাসিন্দা। অন্য আটজন আনোয়ারা উপজেলার রায়পুর ও হাসানপুর গ্রামের বাসিন্দা।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭

আরডিজি/টিসি

‘ইয়াবা গডফাদার’ মোজাহার রিমান্ডে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।