ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্তানের সুশিক্ষায় মায়ের ভূমিকাই প্রধান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
সন্তানের সুশিক্ষায় মায়ের ভূমিকাই প্রধান সন্তানের সুশিক্ষায় মায়ের ভূমিকাই প্রধান

চট্টগ্রাম: বর্তমান বিশ্বে শিক্ষা ছাড়া মানুষের মুক্তি নেই উল্লেখ করে সংসদ সদস্য এম এ লতিফ বলেছেন, যেমন তেমন শিক্ষা নয়, প্রকৃত শিক্ষায় সুশিক্ষিত হতে হবে।

শনিবার স্বপ্নীল গ্রামার স্কুলের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সন্তান তখনই শিক্ষিত হয় যখন মায়ের ভূমিকা ৯০ শতাংশ প্রতিষ্ঠিত হয়। পিতার চেয়ে মায়ের ভূমিকা মূখ্য।

তিনি বলেন, স্বপ্নীল গ্রামার স্কুল গরীব শিক্ষার্থীদের মেধা বিকাশে অনবদ্য ভূমিকা রেখেছে তা শিক্ষা বিস্তারের ইতিহাসে উজ্জ্বল হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য আইটি শিক্ষার বিস্তারে কম্পিউটার প্রদানের প্রতিশ্রতি দিয়ে এমএ লতিফ বলেন, তোমাদের বিশ্বে যোগ্য শিক্ষার্থীর আসন দখল করতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ৩১ নম্বর ওয়ার্ড কমিশনার তারেক সোলেমান সেলিমের সভাপতিত্বে ও অধ্যক্ষ মোহাম্মদ শাহ আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, অ্যাডভোকেট আনোয়ার হোসেন আজাদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সঞ্জিব রায়, সহকারী অধ্যক্ষ সাবরিনা আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১০৫৮ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।