ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের প্রতিনিধি সভা চলছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের প্রতিনিধি সভা চলছে চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের প্রতিনিধি সভা চলছে। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা শুরু হয়েছে। তিন হাজার প্রতিনিধির অংশগ্রহণে শনিবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে নগরীর পাঁচলাইশে কিং অব চিটাগং কমিউনিটি সেন্টারে এই সভা শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।   প্রতিনিধি সভায় সভাপতিত্ব করছেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী।

এতে আরও উপস্থিত আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এবং উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম।

উত্তর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার বাংলানিউজকে বলেন, সকাল ৯টা থেকে প্রতিনিধিদের নিবন্ধন শুরু হয়।

  তিন হাজার প্রতিনিধি সভায় উপস্থিত আছেন।

সভায় জেলা ও উপজেলা কমিটির সব কর্মকর্তা ও সদস্য উপস্থিত আছেন।   দলীয় সকল  সংসদ সদস্যকে অতিথি হিসেবে রাখা হয়েছে।

এছাড়া উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদে নির্বাচিত জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত আছেন।  

ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকরাও সভায় উপস্থিত আছেন বলে জানিয়েছেন বেদার।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭

আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।