ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রমার ভারত ও বাংলাদেশ শিল্পীদের আবৃত্তি সন্ধ্যা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
প্রমার ভারত ও বাংলাদেশ শিল্পীদের আবৃত্তি সন্ধ্যা প্রমার ভারত ও বাংলাদেশ শিল্পীদের আবৃত্তি সন্ধ্যা

চট্টগ্রাম : আবৃত্তি সংগঠন প্রমার উদ্যোগে ভারত ও বাংলাদেশ শিল্পীদের অংশগ্রহণে আবৃত্তি সন্ধ্যা নগরীর থিয়েটার ইনস্টিটিউটে শুরু হয়েছে।

শুক্রবার(২১ এপ্রিল) সন্ধ্যায় ‘অভিন্ন হৃদয়ে কবিতার ধ্বনি-৩’ শিরোনামে দুই দিনের এই আয়োজনে দুই দেশের শিল্পীরা অংশ নিচ্ছেন।

প্রমার সভাপতি রাশেদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশ্বজৎ পালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্রাচার্য।

বিশেষ অতিথি হিসেবে কলকাতার সঙ্গীত শিল্পীর অনিন্দিতা কাজী, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য বেলায়েত হোসেন, আগরতলার ভুবনেশ্বরী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মনীষা পাল চৌধুরী ও আগরতলার কবিতালোকের আবৃত্তিশিল্পী পিনাকপাণি দেব উপস্থিত ছিলেন।

এদিন সঙ্গীত শিল্পী পূর্নি বসুর রবীন্দ্র সংগীত দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

পরে একক আবৃত্তি করেন কলকাতা থেকে আগত অনিন্দিতা কাজী, ঢাকার আবৃত্তি শিল্পী বেলায়েত হোসেন, চট্টগ্রামের কংকন দাশ ও শাহেদুল ইসলাম।

স্বপ্নে দেখা ঘর-দুয়ার নিয়ে আবৃত্তি প্রযোজনা করেন অরিজিৎ বণিক। এটির পরিবেশনায় ছিলেন আগরতলার কবিতালোক। এছাড়া ভালবাসা কারে কয় নিয়ে আবৃত্তি প্রয়োজনা করেন পিনাকপাণি দেব, পরিবেশনায় ছিলেন তাও কবিতালোক।

শনিবার(২২ এপ্রিল) এই আয়োজনের শেষদিন। ওইদিন একইভাবে দুই দেশের শিল্পীরা অংশগ্রহণে আবৃত্তি সন্ধ্যা পার করবেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।