ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দৃষ্টি বিজনেস আইডিয়া কনটেস্টে অংশ নিচ্ছে ৪২ দল

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
দৃষ্টি বিজনেস আইডিয়া কনটেস্টে অংশ নিচ্ছে ৪২ দল টিআইসি লেকচার হলে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মতবিনিময় সভায় বক্তব্য দেন দৃষ্টির সভাপতি মাসুদ বকুল

চট্টগ্রাম: দৃষ্টি চট্টগ্রামের আয়োজনে ও রয়েল সিমেন্ট লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘রয়েল সিমেন্ট দৃষ্টি ব্রেইন স্টর্মিং বিজনেস আইডিয়া প্রতিযোগিতা’য় বিশ্ববিদ্যালয় পর্যায়ের ৩০টি ও স্কুলের ১২টি দল অংশ নিচ্ছে। বুধবার (২৬ এপ্রিল) প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামের (টিআইসি) লেকচার হলে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়।

ব্যবসা পরিকল্পনা, প্রসার ও প্রচার এবং ব্র্যান্ডিংসংক্রান্ত চট্টগ্রামে সাত বছর ধরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাবের শাহ, যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন মুন্না, অনুষ্ঠান সমন্বয়কারী মুজিবুর রহমান মনি, সহসম্পাদক মুন্না মজুমদার, রিদুয়ান আলম আদনান, সৌরভ নাথ, সালমা আক্তার নিশাত ও অনির্বাণ বড়ুয়া।

মাসুদ বকুল বর্তমানের প্রেক্ষাপট সামনে রেখে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নির্ধারণের ওপর গুরুত্বারোপ করেন।

তিনি নতুন নতুন ব্যবসার ধারণা ও তার মাধ্যমে জাতীয় উন্নয়নে সবাইকে মনোযোগী হওয়ার জন্য আহ্বান জানান।

সাবের শাহ বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এবং সেই সাথে অগ্রসর হচ্ছে আমাদের অর্থনীতি। তবে আমাদের অগ্রগতি আরও বেগবান হবে যদি আমাদের তরুণ সমাজ নতুন নতুন উদ্যোগ ও ধারণা নিয়ে কাজ করে, যদি তাদের মাঝ থেকে তরুণ উদ্যোক্তা তৈরি হয়।

প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতায় রয়েছে দৈনিক আজাদী, ইস্ট ডেল্ট বিশ্ববিদ্যালয় ও বিউটি কেয়ার আলোজা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭

এআর/টিসি

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।