Alexa
ঢাকা, সোমবার, ১১ বৈশাখ ১৪২৪, ২৪ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

চবিতে সংঘর্ষের ঘটনায় মামলা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৫:০২:১৭ পিএম
চবিতে সংঘর্ষের ঘটনায় মামলা

চবিতে সংঘর্ষের ঘটনায় মামলা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক বহিষ্কৃত এক ছাত্রলীগ নেতাকে পরীক্ষায় অংশ নিতে না দেওয়ার জের ধরে ছাত্রলীগের সংঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলায় দায়ের হয়েছে। এতে ৭ জনের নাম উল্লেখ করে মামলা করেছে পুলিশ।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে হাটহাজারী থানা পুলিশ বাদি হয়ে মামলাটি দায়ের করে। মামলায় অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করা হয়।

হাটহাজারী থানার (ভারপ্রাপ্ত) ওসি বেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, পুলিশের কাজে বাধা দেওয়া ও পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

ছাত্রলীগের এক গ‌্রুপের নেতা মাহবুবুল হক শাহিনের ওপর হামলার ঘটনায় ২০১৬ সালে অক্টোবরে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল কায়সারকে দুই বছরের জন্য বহিষ্কার করে প‌্রশাসন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) ছিল ওই বিভাগের চতুর্থ বর্ষের স্নাতক ফাইনাল পরীক্ষা। কিন্তু কায়সার কোনো ধরনের ফরম পূরণ করেনি। এরপরও পরীক্ষা দিতে বিভাগে যায় কায়সার।

বহিষ্কৃত হওয়ায় তাকে পরীক্ষায় অংশগ‌্রহণ করতে না দেওয়ার খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীরা সেখানে জড়ো হয়। এরপর পুলিশ গিয়ে লাঠিচার্জ করে তাদের সেখান থেকে সরিয়ে দেয়। পরে তারা ক্যাম্পাসের গোলচত্বরে এসে বিশ্ববিদ্যালয়ের মূলফটক বন্ধ করে দেয়। এসময় পুলিশ গিয়ে মূলফটক খুলে দিতে চাইলে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে পুলিশের পাঁচ সদস্যসহ সাতজন আহত হয়।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭

জেইউ/আইএসএ/টিসি

**চবিতে সংঘর্ষে পুলিশসহ আহত ৭, পরীক্ষা স্থগিত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..