ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাউজানে কলমপতি সমাজকল্যাণ পরিষদের বর্ষপূর্তি উদযাপিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
রাউজানে কলমপতি সমাজকল্যাণ পরিষদের বর্ষপূর্তি উদযাপিত অতিথিদের নিয়ে বর্ষপূর্তির কেক কাটছেন কলমপতি সমাজকল্যাণ পরিষদের সদস্যরা

চট্টগ‌্রাম: কলমপতি সমাজকল্যাণ পরিষদের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালি, বস্ত্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  সম্প্রতি রাউজানের কলমপতি গৌরাঙ্গ মাঠ প্রাঙ্গণে পরিষদের সভাপতি অমর কৃষ্ণ দে’র সভাপতিত্বে এসব আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাবুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী। এতে শুভ উদ্বোধক ছিলেন সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক (মেডিসিন) ডা. জয়ব্রত দাশ।

প্রধান বক্তা ছিলেন ডা. অরুণ মুহুরী। বিশেষ অতিথি ছিলেন রাউজান ২নং ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুদ্দীন চৌধুরী সাবু, এডভোকেট শফিউল আজম, ইউপি সদস্য, ওবায়দুল হক চৌধুরী, ছায়ানটের শিক্ষক শ্রী কৃতিরঞ্জন বসু, কলামিষ্ট ও সংগঠক ডা. সুপন বিশ্বাস, ত্রিদীপ সরকার কাজল, ব্যবসায়ী রুপন নন্দী ও সংগঠনের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পিকলু দে।

বক্তারা বলেন, এই পরিষদ গত ২ বছরে গ্রামের সড়কে ২ হাজার গাছ রোপন করেছে। প্রতিবছর মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা, গুণী সংবর্ধনা, হতদরিদ্রদের মাঝে বস্ত্রদান, মেয়ের বিয়েতে নগদ অর্থ দানসহ গ্রামের বিভিন্ন আচার-অনুষ্ঠানে তাদের সহযোগিতা অবিস্মরণীয় হয়ে থাকবে। এই ধরনের পরিষদ প্রতিটি গ্রামে-গঞ্জে থাকলে অচিরেই দেশে আমূল পরিবর্তন আসবে বলে মনে করি।  

পরিষদের অর্থ সম্পাদক সমর কৃষ্ণ দে’র পরিচালনায় বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রায় ২০টি শাড়ি ও ২০টি লুঙ্গি গ্রামের হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয় এবং ফুটবল খেলার চ্যাম্পিয়নদের পুরস্কার দেওয়া করা হয়। অনুষ্ঠান শুরুতে আমন্ত্রিত অতিথিদের উত্তরীয় ও ফুল দিয়ে বরণ করা হয় এবং অতিথিদের সঙ্গে নিয়ে বর্ষপূর্তির কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।