ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাশরাফির জন্য আসুন...

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
মাশরাফির জন্য আসুন... মাশরাফি বিন মর্তুজা

চট্টগ্রাম: টি-টোয়েন্টির জার্সি তুলে রাখার সিদ্ধান্ত নেওয়া দেশের ক্রিকেটের অপ্রতিরোদ্ধ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা যেন দেশের মাঠেই টি-টোয়েন্টিতে বিদায় নেন-এই দাবিতে এবার চট্টগ্রামে মাঠে নামছেন তরুণ-তরুণীরা। সঙ্গে তাদের মাঠে নামার আরেকটি উদ্দেশ্যে-সমস্ত কিছুর জন্য দেশের কিংবদন্তি এই ক্রিকেটারকে ধন্যবাদ জ্ঞাপন।

শনিবার বিকেল ২টা ৫০ মিনিটে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এই দাবিতে জড়ো হওয়ার ঘোষণা এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক ক্রিকেটভক্তদের দ্বারা পরিচালিত পেজ ক্রিকপ্লাটুন। সেই পেজের সদস্যদের উদ্যোগে ‘মাশরাফির জন্য বাংলাদেশ (চট্টগ্রাম)’ শীর্ষক ইভেন্টে এই ঘোষণা দিয়ে সবাইকে নির্ধারিত সময়ে উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে।

সেই ইভেন্টে লেখা হয়েছে, ‘আমাদের মাশরাফি বিদায় নিবেন আমাদের সামনে। আমরা গলা ফাটিয়ে চিৎকার করবো ‘ম্যাশ’ বলে, আমরা শ্রদ্ধা জানাবো আমাদের ‘নেতা’কে, যে ভালবাসা কখনও ফুরাবে না, সেই ভালবাসার বহিঃপ্রকাশের চূড়ান্ত রুপটা দেখবেন আমাদের ‘গুরু’, তাঁর বিদায়বেলায়।

হ্যাঁ।

আপনিও সেটাই চান। আমাদের ক্রিকেট অভিভাবকদের কাছে সেই দাবি নিয়েই শনিবার বিকেল দুইটা ৫০মিনিটে জামালখানে জড়ো হবো আমরা। ’

সাইফুল ইসলাম সাইফ নামের একজন ক্রিকেটভক্ত বাংলানিউজকে বলেন, ‘ইতিমধ্যে আমরা ইভেন্টের মাধ্যমে নিশ্চিত হয়েছি মাশরাফির জন্য জড়ো হওয়ার বিষয়টি। এখন আমরা সবাই ছুটছি জামালখানের উদ্দেশ্যে। মাশরাফি ভাই যেন দেশের মাটিতেই টি-টোয়েন্টিকে বিদায় জানান সেটাই আমাদের দাবি। পাশাপাশি তাকে সব কিছুর জন্য ধন্যবাদ জ্ঞাপন করাটাও অন্যতম উদ্দেশ্যে। ’

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।