ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুইমিং পুল করা বন্ধ করুন, ১৫ দিন সময় দিলাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
সুইমিং পুল করা বন্ধ করুন, ১৫ দিন সময় দিলাম সুইমিং পুল করা বন্ধ করুণ, ১৫ দিন সময় দিলাম

চট্টগ্রাম: শিশু-কিশোরদের খেলাধুলার জন্য বিখ্যাত নগরীর আউটার স্টেডিয়ামে সুইমিং পুল করার যে উদ্যোগ নেওয়া হয়েছে তা বন্ধ করতে ১৫ দিনের সময়সীমা বেঁধে দিয়েছেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র মহিউদ্দিন চৌধুরী।

সোমবার বিকেলে নগরীর লালদীঘি মাঠে সোনালি যান্ত্রিক মৎস্য শিল্প সমবায় সমিতির ব্যানারে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সময়সীমা বেঁধে দেন তিনি।

মহিউদ্দিন চৌধুরী বলেন, শিশু-কিশোররা ফুটবল খেলে, ক্রিকেট খেলে, বিজয় মেলা হয় সেখানে সুইমিং পুল করা হচ্ছে।

সুইমিংপুল করার আরও জায়গা আছে। আগ্রাবাদে আছে।
এখানে সুইমিং পুল নয়। ’

তিনি মেয়র আ জ ম নাছির উদ্দিনকে ইঙ্গিত করে বলেন, ‘এখানে সুইমিং পুলের নামে দোকান ভাড়া দেবেন। স্টেডিয়ামকে দোকান করে ভাড়া দিয়ে ঘিরে ফেলেছেন। খেলা নেই। মানুষ কত সহ্য করবে আর। তাই আবেদন করছি-অবিলম্বে সুইমিংপুল বন্ধ করেন। চারদিকে টিন দিয়ে ঘেরাও করে যা করছেন তা ভেঙে ফেলুন। ১৫দিন সময় দিলাম। ’

চট্টগ্রামের অাউটার স্টেডিয়ামে তৈরী করা হচ্ছে সুইমিং পুল।  ছবি: উজ্জ্বল ধর /বাংলানিউজটোয়েন্টিফেঅর.কম

উল্লেখ্য, ১১ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হতে যাচ্ছে এ সুইমিং পুল। ৫০ মিটার দৈর্ঘ্য এবং ২২ মিটার প্রস্থের সুইমিং পুলে আন্তর্জাতিক মানের সকল সুযোগ সুবিধা রাখা হচ্ছে। প্রকল্পের মেয়াদ কাজ শুরু পরবর্তী ৬ মাস নির্ধারণ করা হয়েছে।

 
 
 

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।