ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রামুতে হাসান হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
রামুতে হাসান হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

কক্সবাজার: রামুতে আড়াই বছর আগে নৃসংশ হত্যাকান্ডের শিকার মো. হাসানের হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৯ মার্চ) বিকাল তিনটায় রামু চৌমুহনী ষ্টেশন চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অবিলম্বে এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

 

হত্যাকান্ডের শিকার মো. হাসানের পরিবারের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, তানভীর সরওয়ার রানা, ইউপি মেম্বার মোবারক হোছন, হত্যাকান্ডের শিকার মো. হাসানের বড় বোন মাবিয়া আকতার, বড় ভাই খলিলুর রহমান, শ্রমিকলীগ নেতা মোহাম্মদ হোছন সোহেল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুনাইদ বিপ্লব, সমাজসেবক আবদুল গফুর মিয়া, রামু উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি জয় বড়ুয়া।  

মানববন্ধনে উপস্থিত ছিলেন মন্ডলপাড়া গ্রাম সর্দার শহীদ উল্লাহ, মামুনুল হক ও রমজান আলী, নুর মোহাম্মদ, হাফেজ ছৈয়দ নুর।

সমাবেশ পরিচালনা করেন তানভীর শাহ।  

হত্যাকাণ্ডের শিকার যুবক মো. হাসান রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডলপাড়ার জাকের আহমদের ছেলে। ২০১৪ সালের ২২ সেপ্টেম্বর হাসান বাড়ি নিখোঁজ হওয়ার কয়েকদিন পর বাঁকখালী নদীর বিভিন্ন স্থানে সন্ধান মিলে তার দেহ থেকে বিচ্ছিন্ন করা মস্তক, পা ও হাত। এ ধরনের নৃসংশ হত্যাযজ্ঞের বিচার এখনো না হওয়ায় জনমনে বিরাজ করছে চরম ক্ষোভ।   

বাংলাদেশ সময়: ২১১০ ঘন্টা, মার্চ ২৯, ২০১৭

টিটি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।