ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্র খুনে গ্রেফতার ৪

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
চবি ছাত্র খুনে গ্রেফতার ৪ চবি ছাত্র আলাউদ্দিন আলাওল

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্র আলাউদ্দিন আলাওল (২৪) খুনের সঙ্গে জড়িত এক দম্পতিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।  একইসঙ্গে হত্যাকাণ্ডের ছয়দিনের মধ্যে এর পুরো রহস্যও উন্মোচন করেছে নগরীর বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। 

গ্রেফতার হওয়া চারজন হল, মো. ইকবাল হোসেন (২৭) ও তার স্ত্রী ইয়াসমিন আক্তার রুম্পা (২১) এবং দুই সৎ ভাই মো. তৈয়ব ও মো. হেলাল।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলানিউজের কাছে চারজনকে গ্রেফতারের কথা স্বীকার করলেও এই বিষয়ে বিস্তারিত কিছু বলেননি।

বুধবার সকাল সাড়ে ৯টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত প্রকাশ করা হবে বলে ওসি জানান।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (২৭ মার্চ) রাতে ইকবালকে রাউজানের হিঙ্গলায় তার খালার বাড়ি থেকে স্ত্রীসহ গ্রেফতার করা হয়।

  তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ভোলা জেলার লালমোহন থেকে তৈয়ব ও হেলালকে গ্রেফতার করা হয়েছে।   তাদের বুধবার ভোরে ভোলা থেকে বায়েজিদে আনা হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িত মাসুদ নামে ইকবালের আরও এক সৎ ভাই এখনও পলাতক আছেন বলে সূত্র জানিয়েছে।

২২ মার্চ রাতে নগরীর বায়েজিদ থানার শহীদ নগর এলাকার ওমান প্রবাসী আবু ছৈয়দের মালিকানাধীন চারতলা বাড়ির তিনতলার ফ্ল্যাট থেকে আলাউদ্দিনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।   তাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে জানিয়েছিল পুলিশ।

পরদিন বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে বাবা ও ভাই এসে আলাউদ্দিনের মরদেহ শনাক্ত করেন।

এই ঘটনায় আলাউদ্দিনের বাবা শাহআলম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।