ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জঙ্গিবাদের বিরুদ্ধে লড়বে চবি ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জঙ্গিবাদের বিরুদ্ধে লড়বে চবি ছাত্রলীগ চবি ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে জঙ্গিবাদবিরোধী মিছিল

চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয়: সারা দেশে ধর্মের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিদের অপতৎপরতার বিরুদ্ধে কাজ করার প‌্রতিজ্ঞা করেছেন চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ লক্ষ্যে মঙ্গলবার (২৮ মার্চ) ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা। 

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক এইচএম ফজলে রাব্বী সুজনের নেতৃত্বে মিছিলটি ক্যাম্পাসের জিরো পয়েন্ট থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় মৌলবাদ, সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ বিরোধী স্লোগানে স্লোগানে ক্যাম্পাস মুখরিত হয়।
 
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের কোনো স্থান হবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ধর্মের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ রুখে দিতে বদ্ধ পরিকর।
অতীতেও বাংলাদেশ ছাত্রলীগ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি, ভবিষ্যতেও দেবে না।  
 
সিলেটে জঙ্গি হামলায় নিহত ছাত্রলীগকর্মীদের স্মরণে বক্তারা জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন এবং সেই সাথে জঙ্গিবাদে জড়িত ও জঙ্গিদের পৃষ্ঠপোষকদের এবং মদদদাতাদের কঠোর শাস্তির আওতায় আনার জোর দাবি জানান।      
 
বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জেইউ/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।