ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে ৫০০ ভারতীয় শাড়িসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
মিরসরাইয়ে ৫০০ ভারতীয় শাড়িসহ আটক ১ মিরসরাইয় থেকে জব্দ করা ৫০০ পিস ভারতীয় শাড়ি

ফেনী: চট্টগ্রামের মিরসরাইয়ে পাচারের সময় পিকআপসহ ৫শ’ পিস ভারতীয় শাড়ি জব্দ করেছে পুলিশ। এ সময় পিকআপ চালক জাহেদকে আটক করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালের দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের হিঙ্গুলী এলাকা থেকে শাড়িগুলো জব্দ করা হয়। আটক জাহেদ উপজেলার ওছমানপুর ইউনিয়নের বাঁশখালী গ্রামের আবুল কাশেমের ছেলে।

জানা যায়, জব্দ করা শাড়িগুলো উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার এলাকার বাসিন্দা মো. এরফানের। করেরহাট সীমান্ত দিয়ে পাচার করে শাড়িগুলো চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হচ্ছিলো।

জোরারগঞ্জ থানার পরিদর্শক জাহিদুল কবির বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বারইয়ারহাট-রামগড় সড়কের হিঙ্গুলী এলাকা থেকে দাঁড়ানো অবস্থায় ওই পিকআপে তল্ল‍াশি চালানো হয়। এ সময় ভারত থেকে অবৈধভাবে আনা ৫শ’ পিস শাড়িসহ পিকাআপ চালকে আটক করা হয়।

জব্দ করা শাড়িগুলো বর্তমান বাজার মূল্য প্রায় চার লাখ টাকা। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এসএইচডি/জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।