ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চার ভাই-বোনকে ছুরিকাঘাত, টাকা-স্বর্ণালঙ্কার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
চার ভাই-বোনকে ছুরিকাঘাত, টাকা-স্বর্ণালঙ্কার লুট

কক্সবাজার: চকরিয়ায় চার ভাই-বোনকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে একদল ডাকাত। মঙ্গলবার (২৮ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার ডুলাহাজারার উত্তর পাড়া এলাকার মৃত আবদুর রশিদের ছেলে আজিজুল হক (৪৫) ও তার তিন বোন একই ইউনিয়নের মালুমঘাট চা-বাগান এলাকার ছৈয়দ আকবরের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), ডুলাহাজারা স্টেশনের মৃত আলী আকবর সওদাগরের স্ত্রী রাজিয়া বেগম (৫০) ও কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরের নাপিতখালী এলাকার জাফর আলমের স্ত্রী শাকেরা বেগম (৪০)।

ডাকাতরা তাদের কাছ থেকে নগদ ১ লাখ টাকা, ৬-৭ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট লুট করে নিয়ে গেছে বলে দাবি করেন তারা।

আহত আজিজুল হক বলেন, গত কয়েকদিন আগে আমার তিন বোন বাবার বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার ভোরে ফজরের নামাজ শেষে তিন বোনকে নিয়ে বাড়ির পাশেই বড় ভাই মমতাজুল হকের বাড়িতে যাচ্ছিলাম।

পথে ৮-১০ জন মুখোশধারী ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের গতিরোধ করে ছুরিকাঘাত করে। ডাকাতরা নগদ ১ লাখ টাকা, বোনদের শরীরে থাকা ৬-৭ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট লুট করে নিয়ে গেছে।

এসময় আমারা চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  এ ঘটনায় মামলা দায়ের করবেন বলেও তিনি জানান।

ডুলহাজারার ইউপি চেয়ারম্যান নুরুল আমিন ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাবের আহমদ বলেন, ছুরিকাঘাতে আহত চার ভাই-বোনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বাংলানিউজকে বলেন, এ ধরনের কোন ঘটনার খবর পাইনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘন্টা, মার্চ ২৮, ২০১৭

টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।