ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ প্রতিহত করতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ প্রতিহত করতে হবে স্বাধীনতা দিবসে বাকলিয়া সরকারি কলেজের উদ্যোগে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা

চট্টগ্রাম: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাকলিয়া সরকারি কলেজের উদ্যোগে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ মার্চ) কলেজের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে সভায় প্রধান অতিথি ছিলেন বাকলিয়া সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ সিরাজ-উদ-দৌলা।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ প্রতিহত করতে হবে। তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে উঠবে।
দেশের উন্নয়নে এক্ষেত্রে সবাইকে কঠোর প্ররিশ্রমী হতে হবে।
 
মহান স্বাধীনতা ও  জাতীয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক এবং রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিপ্লব গাঙ্গুলীর সভাপতিত্বে সভায় মুক্তিযুদ্ধের ওপর স্মৃতিচারণ করেন রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক নাসরিন আরা দেওয়ান।
 
গণিত বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ কামাল হোসেনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক জয় প্রকাশ দে, শিক্ষক পরিষদের সম্পাদক জাহিদ আহমদ, ছাত্রপ্রতিনিধি রাশেদ, বেলাল, মুনির প্রমুখ। সভাশেষে কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। এর আগে সকালে স্বাধীনতা দিবস উপলক্ষে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন।
 
বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এসবি/আইএসএ/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad