ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে স্বাধীনতা দিবসের আলোচনা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
সিআইইউতে স্বাধীনতা দিবসের আলোচনা

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) মহান স্বাধীনতা ও জাতীয় গণহত্যা দিবস ২০১৭ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সিআইইউর মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রেজাউল হক খান, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড. নুরুল আবসার নাহিদ, ইংরেজি বিভাগের প্রধান সার্মেন রড্রিক্স, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রধান আতিকুর রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুর রহমান, ব্যবসায় অনুষদের সহকারী অধ্যাপক কামরুদ্দিন পারভেজ, আইন বিভাগের শিক্ষক বাদশা মিয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) সরকার কামরুল মামুন, হিসাব ও অর্থ বিভাগের উপ পরিচালক নাজনীন সুলতানা, প্রশাসন বিভাগের সহকারী পরিচালক কুমার দোয়েল দে সহ প্রমুখ।

শিক্ষার্থীদের পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বিবিএ’র শিক্ষার্থী সত্যম।

অনুষ্ঠানে বক্তারা অনেক রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষার তাগিদে নিজ নিজ ক্ষেত্রে সঠিকভাবে দায়িত্ব পালনে সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

ডেপুটি রেজিস্ট্রার নাহিদ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।