ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বন্ধুর কাছ থেকে তথ্য নিয়ে চবি শিক্ষার্থী অপহরণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
বন্ধুর কাছ থেকে তথ্য নিয়ে চবি শিক্ষার্থী অপহরণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: নগরীর মুরাদপুর এলাকা থেকে তারিকুল ইসলাম রনি নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অপহরণ করেছে একদল যুবক। 

শুক্রবার বিকেলে দিকে তাকে অপহরণ করা হয়।

তারিকুল বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

তবে তাকে কেন অপহরণ করা হয়েছে সে বিষয়ে জানা সম্ভব হয়নি।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়,  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক নম্বর গেইট এলাকার একটি কমিউনিটি সেন্টারের সামনে অপহৃত হওয়া তারিকুল ইসলামের বন্ধু নুরুল্লাহকে প‌্রথমে মারধর করে একদল যুবক।

এসময় তারা নুরুল্লাহর কাছ থেকে রনির অবস্থান জেনে নিয়ে তাকে একটি খালের পাশে ফেলে রেখে চলে যায়। পরে মুরাদপুর গিয়ে রনিকে অপহরণ করে তারা।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প‌্রক্টর লিটন মিত্র বাংলানিউজকে বলেন, রনি নামে একজন অপহরণ হয়েছে বলে শুনেছি।  পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয় প‌্রশাসন জানিয়েছে। তারা এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেবেন বলে  আশ্বস্ত করেছেন।

পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ বাংলানিউজকে বলেন, কেউ এসে এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়নি। তবে বিষয়টি সম্পর্কে জানার পর আমরা ব্যবস্থা নিচ্ছি। তাকে উদ্ধারে ইতোমধ্যে মাঠে নেমেছি আমরা।

বাংলাদেশ সময়: ০১১২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৬
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।