ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্রাদার ফ্লেভিয়ান স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
ব্রাদার ফ্লেভিয়ান স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

চট্টগ্রাম: জাতীয় শিশু দিবস উপলক্ষে নগরীর পাথরঘাটার ব্রাদার ফ্লেভিয়ান কিন্ডারগার্টেন স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  খ্রিস্টিয়ান স্টুডেন্টস অর্গানাইজেশন (সিএসও) এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের আয়োজন করে।

শুক্রবার সকালে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী বলেন, শিশুরা শুধু পরিবার নয়, দেশেরও সম্পদ। তাদের কোমল হৃদয়ে মানবতা-দেশপ্রেমের বীজ বুনে যোগ্য নাগরিক করে তোলার দায়িত্ব আমাদের সবার।

 জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে বর্তমান শিশুবান্ধব সরকারের হাতকে শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাংবাদিক প্রীতম দাশ ও জুবায়ের জুয়েল।

 পুরস্কার বিতরণপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন চিত্রাংকন প্রতিযোগিতার আহ্বায়ক ফ্রাঙ্কলিন গোমেজ।  বক্তব্য রাখেন সিএসও সভাপতি ফ্লেভিয়ান ডি কস্তা এবং উপদেষ্টা ড্যানিয়েল শিপু গোমেজ।

চিত্রাঙ্কনে প্লে-গ্রুপে তুফান ত্রিপুরা প্রথম ও মিমজি বার্নাডেট দ্বিতীয় পুরস্কার জয় করে।  এছাড়া ক-বিভাগে শ্রেয়া সিকদার প্রথম ও সান রজার দ্বিতীয়, খ-বিভাগে থিওটোনিয়াস সিকদার প্রথম ও ভার্জিল অলড্রিজ দ্বিতীয়, গ-বিভাগে ঊষা নিশি মার্ডি প্রথম ও সামান্তা গোমেজ দ্বিতীয় এবং ঘ-বিভাগে ক্রিস্টেল সিকদার প্রথম ও সারাহ থিগিডি দ্বিতীয় পুরস্কার অর্জন করে।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।