ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই মোবাইল কিনে ধরা পড়ল ক্রেতারাও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
চোরাই মোবাইল কিনে ধরা পড়ল ক্রেতারাও চোর চক্রের সদস্য বাবুল

চট্টগ্রাম: এক মাস আগে চুরি হওয়া ২২টি মোবাইল সেটসহ চার যুবককে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ।

গ্রেফতার চার যুবকের নাম মোহাম্মদ বাবুল, ইকবাল হোসেন, জাহিদুল ইসলাম ও আব্দুল জব্বার। এর মধ্যে বাবুল চোর চক্রের সদস্য।

অন্যরা তাদের ক্রেতা। বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই মোবাইল সেটগুলোসহ তাদের গ্রেফতার করা হয়।

বায়েজিদ বোস্তামি থানা পুলিশ সূত্র জানায়, ২৩ ফেব্রুয়ারি রাতের কোনো এক সময়ে শের শাহ মিনারের পাশে অবস্থিত আলাপ টেলিকম নামের একটি মোবাইল সেট বিক্রি প্রতিষ্ঠান থেকে ৭০টি মোবাইল সেট চুরি করে নিয়ে যায় চোরেরা। পরদিন অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি সকালে দোকানের মালিক আনোয়ার হোসেন দোকান খুলতে এসে চুরির বিষয়টি দেখতে পান। তিনি ওইদিন বায়েজিদ বোস্তামি থানায় এ সংক্রান্ত একটি মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন বায়েজিদ বোস্তামি থানার উপ পরিদর্শক শ্রী-রামচন্দ্র ভট্টাচার্য।

শ্রী-রামচন্দ্র ভট্টাচার্যের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ডেবার পাড় এলাকা থেকে চোর চক্রের সদস্য মোহাম্মদ বাবুলকে ৯টি মোবাইল সেটসহ গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯টি সেটসহ ইকবালকে, তিনটি সেটসহ জাহিদুলকে এবং একটি সেটসহ জব্বারকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘গ্রেফতার হওয়া ব্যক্তিদের মধ্যে বাবুল চোর চক্রের সদস্য। জাহিদুলের ডেবারপাড় এলাকায় একটি মোবাইল সেট বিক্রির প্রতিষ্ঠান রয়েছে। অন্য দুইজন ক্রেতা। বাবুলের স্বীকারোক্তিতে তার আরও তিন সঙ্গীর নাম পাওয়া গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। ’  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।