ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাডিসনে আর্থ আওয়ারের ছোঁয়া লাগবে শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
র‌্যাডিসনে আর্থ আওয়ারের ছোঁয়া লাগবে শনিবার বিশ্বের উন্নত শহরগুলোর মতো এবার প্রথম চট্টগ্রামেও আর্থ আওয়ার পালন করবে র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ।

চট্টগ্রাম: বিশ্বের উন্নত শহরগুলোর মতো এবার প্রথম চট্টগ্রামেও আর্থ আওয়ার পালন করবে র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ। ২০০৭ সালে অস্ট্রেলিয়ার সিডনি অপেরা হাউসে এক ঘণ্টার জন্য বাতি নিভিয়ে শুরু করা হয়েছিল আর্থ আওয়ারের।

শনিবার (২৫ মার্চ) ওয়াল্র্ড ওয়াইড ফান্ড ফর নেচারের (ডব্লিউডব্লিউএফ) আহ্বানে রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টায় পর্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া বৈদ্যুতিক বাতি ও সরঞ্জাম ব্যবহার করা হবে না।

প্রতিষ্ঠানটির অ্যাসিস্টেন্ট ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন) তাখরীন খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রকৃতি রক্ষায় সচেতনতার অংশ হিসেবে বিশ্বের একশ’ কোটি মানুষের সঙ্গে চট্টগ্রাম যুক্ত হচ্ছে এবার। এক্ষেত্রে র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ পথিকৃৎ।

ওই রাতে এক ঘণ্টার জন্য আমাদের হোটেলের সব বৈদ্যুতিক বাতি, বৈদ্যুতিক সরঞ্জ‍াম জরুরি প্রয়োজন ছাড়া ব্যবহার করবো না। আমাদের কর্মীরা অতিথিদের আর্থ আওয়ারে অংশ নিতে উদ্বুদ্ধ করবেন। সচেতনতা সৃষ্টি করবেন।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।