ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১২ লাখ টাকা হলে বাঁচবে মামুন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
১২ লাখ টাকা হলে বাঁচবে মামুন

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নন্দীরহাটের বাসিন্দা মো. আব্দুল আল মামুন। বয়স মাত্র ২৭ বছর। বাবা ছাবের আহমেদ আর মা মরহুম বুলবুলি বেগম । চার ভাই এক বোনের মধ্যে সবার বড় মামুন । তাকে ঘিরেই পরিবারটি স্বপ্ন দেখছিলো নতুন করে বাচাঁর।

তাই অল্প বয়সের সংসারের দায়িত্ব কাঁধে তুলে নেয় মামুন । কাজ শিখেন একটি ক্যাবল সংযোগ প্রতিষ্ঠানের টেকনিশিয়ানের কাজ শুরু করেন।

কিন্তু তার সংগ্রামী জীবনে বাধা হয়ে দাঁড়ালো জটিল রোগ। ক্রমিক কিডনি রোগে আক্রান্ত হয়ে মামুনের দুইটি কিডনিই নষ্ট হয়ে গেছে।
অনেক কষ্টের জীবনের সবর্স্ব দিয়ে ছেলেকে বাচাঁতে ভারতের ভেলোরে নিয়ে যান ছাবের আহমদ। সেখানকার চিকিৎসকরা জানান মামুনকে বাঁচাতে হলে অন্তত  একটি কিডনি প্রতিস্থাপন করতে হবে দ্রুত। এজন্য ১০-১২ লাখ টাকা প্রয়োজন । দিনমজুর ছাবের আহমেদের পক্ষে এ অর্থ জোগাড় কর সম্ভব নয়। মামুনের উপর নির্ভর করছে ছয় সদস্যের পুরো পরিবারের ভবিষ্যত। সবার আন্তরিক সহযোগিতাই পারে মামুনকে সুস্থ করে ফিরিয়ে আনতে।

জীবনযুদ্ধে মামুনকে সহযোগিতার হাত বাড়াতে চাইলে যোগাযোগ করুণ-নওরিন স্যাটেলাইট, নন্দীরহাট, হাজী সেকান্দর মিয়া ম্যানসন, মোবাইল-০১৮১৮৬৭৩৮৫৬, ০১৮১৫৯১৬৭৩৯ ও ০১৬১২০৯৩১০৯।

বিকাশ অ্যাকাউন্ট নম্বর-০১৮২৮৮৯৫৪০০। স্ট্যান্ডার্ড ব্যাংক চৌধুরী হাট শাখা অ্যাকাউন্ট নম্বর-২০৮৩৪০০০০৫৪৬।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ২৩ মার্চ, ২০১৭

টিএইচ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।