ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্ধ্যায় নেয় বাসাভাড়া, রাতে হত্যা করে উধাও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
সন্ধ্যায় নেয় বাসাভাড়া, রাতে হত্যা করে উধাও

চট্টগ্রাম: নগরীর বায়েজিদ থানার পশ্চিম শহীদনগর এলাকার একটি বাসা থেকে রহস্যজনকভাবে হত্যার শিকার এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দিনগত রাত দেড়টার দিকে হাত-পা বাধা অবস্থায় বাসার টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ফটিকছড়ির বাসিন্দা ওমান প্রবাসী আবু ছৈয়দের মালিকানাধীন শহীদনগর এলাকার চারতলা বাড়ির তিন তলার একট বাসা খালী ছিল। বিজ্ঞপ্তি দেখে মঙ্গলবার এক যুবক ও এক তরুণী বাসা ভাড়া নিতে আসে।

তবে বাড়ির তত্ত্বাবধায়ক  হাসিনা আক্তার না থাকায় ওইদিন তাদের বাসা দেখানো সম্ভব হয়নি। বুধবার সাড়ে পাঁচটার দিকে তিন যুবক ও এক তরুণী পুনরায় বাসা দেখতে আসেন। এসময় তারা এক বস্তা মালামালসহ নিয়ে আসেন। পরে বাসা খুলে দেওয়া হলে তারা বাসাটা পরিস্কারের জন্য তত্ত্বাবধায়কের কাছ থেকে একটি বালতি নেন। পরে তারা বাজার আর অন্যান্য মালামাল নিয়ে আসার কথা বলে বাসা থেকে বের হন।

এদিকে রাত ১১টার দিকে বাড়ির তত্ত্বাবধায়ক ওই বাসার সামনে দিয়ে হাঁটতে গিয়ে দেখেন বাসার দরজা খোলা। পরে ভেতরে কারও আওয়াজ না শুনে তিনি সেখানে প্রবেশ করেন। বাসার টয়লেটের দরজা খোলে দেখেন এক যুবক হাত-পা বাধা অবস্থায় সেখানে পড়ে রয়েছেন। এরপর পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করেন। পরে সিআইডি গিয়ে ঘটনাস্থলের আলামত সংগ্রহ করেন।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘আমাদের ধারণা ওই যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এখনও তার পরিচয় পাওয়া যায়নি। তবে এটি যে পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড তা একপ্রকার নিশ্চিত। ওই যুবকের বাড়ি হাটহাজারী বা বায়েজিদের আশেপাশে হতে পারে। ’

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭

আরডিজি/টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।