ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চাকরি ছেড়ে ইয়াবা ব্যবসায় গিয়ে ধরা নূর আলম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
চাকরি ছেড়ে ইয়াবা ব্যবসায় গিয়ে ধরা নূর আলম নূর আলম

চট্টগ্রাম: দোকানের চাকরি ছেড়ে ইয়াবা ব্যবসায় যোগ দেয়া নূর আলম (৩৬) নামে একজনকে আটক করেছে নগরীর বায়েজিদ বোস্তামি থানা পুলিশ।  তার কাছ থেকে পুলিশ এক হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। 

বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নূর আলমকে নগরীর টেক্সটাইল মোড় থেকে আটক করা হয়েছে।

নূর আলম কক্সবাজারের রামু উপজেলার দেয়াংপাড়া গ্রামের মৃত নজির আহমদের ছেলে।

  ১৭ বছর ধরে তিনি থাকছেন নগরীর খুলশী থানার সেগুনবাগান এলাকায় রেলওয়ে কলোনিতে।  

নগরীর রিয়াজউদ্দিন বাজারে জাহান এন্টারপ্রাইজ নামে একটি বৈদ্যুতিক সরঞ্জামের দোকানে তিনি ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন বলে বাংলানিউজকে জানিয়েছেন বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন।

ওসি জানান, দুই মাস আগে টেকনাফের ইয়াবা গডফাদার আনুর সঙ্গে যোগাযোগের মধ্য দিয়ে ইয়াবা ব্যবসায় হাতেখড়ি হয় নূর আলমের।   গত এক মাস ধরে নূর আর ‍দোকানে যাচ্ছে না।  তবে দিনের অধিকাংশ সময় কাটাত রিয়াজউদ্দিন বাজার এলাকায়।

বুধবার সকালে টেকনাফ থেকে একজন তাকে এক হাজার পিস ইয়াবা এনে দেয় নাজিরহাটে এনে দেয়।   রিয়াজউদ্দিন বাজারের একটি মেসের টয়লেটে গিয়ে দুই বান্ডিলে ইয়াবাগুলো বিশেষ কৌশলে পায়ূপথে নেয়।

নাজিরহাটের জাকিরের কাছে ইয়াবাগুলো বিক্রি করতে যাওয়ার পথে নূর আলম পুলিশের হাতে ধরা পড়ে যান।  তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad