ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাণীরহাট কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
রাণীরহাট কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত রাণীরহাট কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত, ছবি:সংগৃহিত

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া রাজানগর রাণীরহাট ডিগ্রি কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ, ২০১৭ সালের এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায়, সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাণীরহাট কলেজ গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সদস্য চৌধুরী মো. আবু হোসেন ইবনে হাশেম, দাতা সদস্য কে আর এম পেয়ার উদ্দিন মাহমুদ চৌধুরী।

অনুষ্ঠানে ১ নম্বর রাজানগর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান রাণীরহাট কলেজ গভর্নিং বডির সভাপতি ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার ও রাঙ্গুনিয়া উপজেলায় কলেজ পর্যায়ে মনোনীত শ্রেষ্ঠ শিক্ষক রাণীরহাট কলেজের ইসলামিক ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক এম আহসানুল করিম পীরজাদাকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধিত অতিথিদের সৌজন্যে 'অনন্য' নামে একটি স্মারকগ্রন্থ প্রকাশিত হয়।

অনুষ্ঠানে অতিথিরা নবীন ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা এবং বিদায়ীদের শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়ে তাদের সফলতা কামনা করেন। কলেজ গভর্নিং বডির সভাপতি এবং সংবর্ধিত অতিথি কলেজে একটি আধুনিক ভবন নির্মাণে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় অন্যান্যের মধ্যে কলেজের উপাধ্যক্ষ দানু মিয়া তালুকদার, শিক্ষক পরিষদের সম্পাদক মউদুদ ইলাহী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অতিথিদের সম্মননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রেজাউল করিম এবং রোকসানা আক্তার।

বাংলাদেশ সময়: ১৮৪১ঘণ্টা, মার্চ ২২, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।