ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে বিদ্যুতের দাবিতে আবাসিক শিক্ষার্থীদের মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
চবিতে বিদ্যুতের দাবিতে আবাসিক শিক্ষার্থীদের মিছিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে পানি ও বিদ্যুতের দাবিতে ক্যাম্পাসে মিছিল করেছেন আবাসিক শিক্ষার্থীরা।

শনিবা্র(১৮ মার্চ) রাত ৮টার দিকে কয়েকটি হলের শিক্ষার্থীরা মিছিল বের করেন। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে শিক্ষার্থীরা হলে ফিরে যান।

জানা গেছে, শুক্রবার(১৭মার্চ)ক্যাম্পাসে রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাংলোর পেছনে একটি তার ছিঁড়ে যাওয়ার কারণে ক্যাম্পাসের সঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে সারাদিন বিদ্যুৎ না আসায় পানির সংকটে পড়েন হলের শিক্ষার্থীরা।

গোসল, টয়লেটসহ বিভিন্ন প্রয়োজনীয় কাজের জন্য পানি না পাওয়ায় রাতের দিকে শাহজালার ও শাহ আমানতসহ কয়েকটি হলের শিক্ষার্থীরা একত্রিত হয়ে মিছিল বের করেন।  

মিছিলে থাকা বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের আবাসিক শিক্ষার্থী কাউচার ফেরদৌস ফুয়াদ বাংলানিউজকে বলেন, শুক্রবার রাত ৮টা থেকে ক্যাম্পাসে বিদ্যুৎ নেই। ফলে গোসল, টয়লেটসহ বিভিন্ন প্রয়োজনীয় কাজ সারতে সীমাহীন দুর্ভোগে পড়তে হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মত একটি জায়গায় এই পরিস্থিতি কোনোভাবে মেনে নেওয়া যায় না।

জানতে চাইলে সহকারী প্রক্টর লিটন মিত্র বাংলানিউজকে বলেন, উপাচার্য স্যারের বাংলোর পেছনে তার ছিঁড়ে যাওয়ার কারণে এই সমস্যায় পড়তে হয়েছে। বিদ্যুৎ অফিসের লোকজন এসে কাজ করেছে। কিছুক্ষণের মধ্যে বিদ্যুৎ চলে আসবে বলে বিদ্যুৎ অফিসের কর্মকর্তারা জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭

জেইউ/টিসি

 
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।