[x]
[x]
ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৪, ১৫ নভেম্বর ২০১৭

bangla news

খন্দকার দেলোয়ারের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৬ ৫:২২:২৯ পিএম
নগর বিএনপির দোয়া মাহফিল, ছবি: সংগৃহিত

নগর বিএনপির দোয়া মাহফিল, ছবি: সংগৃহিত

চট্টগ্রাম: বিএনপির সাবেক মহাসচিব অ্যাডভোকেট খন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে নগর বিএনপি।

বৃহস্পতিবার বাদ যোহর নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবন জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে শাহাদাত হোসেন বলেন, খন্দকার দেলোয়ার হোসেন একজন খাঁটি দেশ প্রেমিক মানুষ ছিলেন। তাঁর জীবনের শেষ সময়টুকু তিনি দেশ ও দলের জন্য ত্যাগ করে গেছেন।

দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে তাঁর ভূমিকা ছিল উল্লেখ করে তিনি বলেন, মহান এই ব্যক্তির অভাব আজ বাংলাদেশ তথা বিএনপি বড় অনুভব করছে। দেশের এই ক্রান্তিকালে খন্দকার দেলোয়ার হোসেনের মত সাহসী ব্যক্তির বড়ই প্রয়োজন।

সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বাংলাদেশ আজ গণতন্ত্রহীন, গণতন্ত্রকে রক্ষায় খন্দাকার দেলোয়ার হোসেনের আদর্শে সবাইকে উজ্জ্বীবিত হতে হবে। তাঁর জীবনী থেকে সবাইকে শিক্ষা নিতে হবে। তিনি দেশ ও দলের জন্য যে ত্যাগ স্বীকার করে গিয়েছেন তা আমাদের কাছে অনুপ্রেরণা।

দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহ উদ্দিন আহমেদ, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি বেগম রোজি কবির ও শ্রমিক দলের কেন্দ্রিয় কমিটির সভাপতি আনোয়ার হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন নাসিমন ভবন দলীয় কার্যালয় মসজিদের পেশ ইমাম মাওলানা এহসানুল হক। 

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে এম এ আজিজ, মোহাম্মদ আলী, কাজী বেলাল উদ্দিন, হারুন জামান, এসকান্দার মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, মোশারফ হোসেন দীপ্তি, ইয়াছিন চৌধুরী লিটন, সবুক্তগীন ছিদ্দিকী মুক্কি, সামশুল আলম, আনোয়ার হোসেন লিপু, সোহরাব কোম্পানী, মামুনুল ইসলাম হুমায়ুন, কামরুল ইসলাম, গাজী মো. সিরাজ উল্লাহ, এইচ এম রাশেদ খান, মঞ্জুর রহমান চৌধুরী, মঞ্জুর আলম মঞ্জু, বেলাল হোসেন, হানিফ সওদাগর, জাহিদুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২২ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa