[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news
গ্রেনেড উদ্ধার

বিএনপি-জামায়াত জড়িত কিনা খতিয়ে দেখতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১১ ৭:০৮:৩৮ পিএম
বিএনপি-জামায়াত জড়িত কিনা খতিয়ে দেখতে হবে-ছবি: বাংলানিউজ

বিএনপি-জামায়াত জড়িত কিনা খতিয়ে দেখতে হবে-ছবি: বাংলানিউজ

ফেনী: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সম্প্রতি মিরসরাইয়ের একটি জঙ্গি আস্তানায় গ্রেনেডসহ বিপুল গোলা-বারুদ উদ্ধার হয়েছে। এর সঙ্গে বিএনপি-জামায়াতসহ অপশক্তি জড়িত কিনা তা খতিয়ে দেখতে হবে।

হরতাল-অবরোধে জামায়াত মিরসরাইয়ের পাশে শীতাকুন্ডুতে ব্যাপক নাশকতা চালিয়েছে, মানুষ হত্যা করেছে, গাড়িতে আগুন দিয়েছে। সেই নাশকতাকারী চক্র এটার সঙ্গেও জড়িত থাকতে পারে। এটি বিএনপি-জামায়াতের নাশকতার অংশ, যোগ করেন মন্ত্রী।

শনিবার (১১ মার্চ) বিকালে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি। নির্বাচন ঠেকানোর জন্য তারা অগ্নি সন্ত্রাস করেছিল। মানুষ পুড়িয়ে মেরেছে, তারাই পারে নাশকতা করতে। বিএনপি যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়েছে। তারা দেশের স্বাধীনতাকে বিপন্ন করে দিয়েছিল। ২০১৮ সালের ডিসেম্বর মাসে বর্তমান নির্বাচন কমিশনের অধীনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। সে নির্বাচনে দেশের মানুষ আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।

তিনি বলেন, আমরা এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে এখন ১০ টাকায় চাল পাওয়া যায়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দুস্থ ও গরিবদের ১০ টাকায় চালের ব্যবস্থা করে দিয়েছেন। শেখ হাসিনা হলেন উন্নয়নের রোল মডেল।

উপজেলার ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের সঞ্চালনায় ও সভাপতি মহিউদ্দিন নিজামীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন-চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, সদস্য খোরশেদ আলম আজাদ, মহিউদ্দিন রাশেদ, ডা. মোস্তফা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি  শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন প্রমুখ।

এসময় অনেকের মধ্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কালু কুমার দে, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাইফুল্লাহ দিদার, সদস্য লিয়াকত আলী, ওচমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মফিজ সারেং, সাবেক ছাত্রনেতা রাহাত মোর্শেদ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাইনুর ইসলাম রানা, উপ ধর্ম বিষয়ক সম্পাদক মেজবা উদ্দিন বাবু, সদস্য তানভীর হোসেন তপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa