Alexa
ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

চবিতে শাটল ট্রেনে কাটা পড়েছে শিশু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৯ ৮:৪৯:১৩ পিএম
শাটল ট্রেন

শাটল ট্রেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাটল ট্রেনে কাটা পড়ে ৮ বছর বয়সী এক শিশু গুরুতর আহত হয়েছে। শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বৃহস্পতিবার(০৯ মার্চ) শহরগামী সাড়ে ৫টার শাটল ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। তবে তার নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শী একজন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তানভির আহমেদ বাংলানিউজকে জানান, বিশ্ববিদ্যালয় থেকে সাড়ে ৫টার শাটল ট্রেনটি শহরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পরপরই ওই শিশুকে রেললাইন থেকে একটু দূরে পড়ে থাকতে দেখা যায়।

শিশুটির বাম পায়ের গোড়ালি পর্যন্ত বিচ্ছিন্ন ও মাথায় তিন জায়গায় গুরুত্বর আঘাত পেয়েছে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক কাঞ্চন বড়ুয়া বলেন, শিশুটিকে ১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশাঙ্কাজনক বলে ডাক্তার জানিয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোকাদ্দেস মিয়া বাংলানিউজকে বলেন, ১০ বছরের এক শিশুকে আহত অবস্থায় সিএনজি অটোরিকশা করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিতে দেখেছি। 

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৭

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..