ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগর মহিলা লীগ

হাসিনা মহিউদ্দিনের কমিটিই অনুমোদন পেল !

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
হাসিনা মহিউদ্দিনের কমিটিই অনুমোদন পেল !

চট্টগ্রাম: হাসিনা মহিউদ্দিনকে সভাপতি এবং আনজুমান আরা চৌধুরীকে সাধারণ সম্পাদক করে গঠিত চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের গঠিত কমিটি কেন্দ্র থেকে অনুমোদন পেয়েছে।  বিদ্রোহীদের গঠিত পাল্টা কমিটি কেন্দ্রের কাছে পাত্তা পায়নি বলে দাবি করেছেন হাসিনা।  

হাসিনা মহিউদ্দিন বাংলানিউজকে জানিয়েছেন, ১০ দিন আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি বেগম ফজিলাতুন্নেছা ইন্দিরা এবং মহিলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের অনুমোদিত কমিটির তালিকা তার কাছে পৌঁছেছে।   ৭১ সদস্যবিশিষ্ট যে কমিটি তিনি কেন্দ্রে পাঠিয়েছিলেন সেটাই বহাল রেখেছে কেন্দ্র।

পূর্ণাঙ্গ কমিটি বুধবার (০১ মার্চ) সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা দেয়া হবে বলে জানিয়েছেন হাসিনা মহিউদ্দিন।  

গত ১৪ ফেব্রুয়ারি নগর মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

  দুই দশক পর অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতি নির্বাচিত হন হাসিনা মহিউদ্দিন।   সাধারণ সম্পাদক হন আনজুমান আরা চৌধুরী আনজি।  কমিটিতে সহ সভাপতি হিসেবে তপতী সেনগুপ্তা এবং রেখা আলম চৌধুরীকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়।

কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতির ভিত্তিতে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা ১২ সদস্যের আংশিক কমিটি অনুমোদনের ঘোষণা দেন।

পরদিন হাসিনা মহিউদ্দিনের নেতৃত্বকে চ্যালেঞ্জ করে পাল্টা কমিটি ঘোষণা করেন নগর মহিলা আওয়ামী লীগের বিদ্রোহী অংশের নেত্রীরা।   পাল্টা কমিটিতে নমিতা আইচকে সভাপতি এবং সাবেক কাউন্সিলর রেখা আলম চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।