ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টানা সাতবারের মতো সিআইপি হলেন গাওহার সিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
টানা সাতবারের মতো সিআইপি হলেন গাওহার সিরাজ টানা সাতবারের মতো সিআইপি হলেন গাওহার সিরাজ

চট্টগ্রাম: দেশের রফতানি বাণিজ্যে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ বিকেএমইএ'র পরিচালক ও ফোরএইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল ২০১৩ সালের জন্য সিআইপি (কমার্শিয়াল ইম্পর্টেন্ট পারসন) নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে রফতানি উন্নয়ন ব্যুরোর সহযোগিতায় বাণিজ্য মন্ত্রণালয়ের আয়োজনে সিআইপি (রফতানি) ২০১৩ সালের সিআইপি কার্ড বিতরণ অনুষ্ঠিত হয়।  

সভায় প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

  বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন এসডিসির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি আব্দুল মাতলুব আহমদ। সভায় স্বাগত বক্তব্য দেন রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান মাফরূহা সুলতানা।
অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন সরকারি উর্দ্ধতন কর্মকর্তাসহ ব্যবসায়িক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

গাওহার সিরাজ জামিল রফতানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০০৭ সাল থেকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়ে আসছেন। টানা সাতবার তিনি সিআইপি নির্বাচিত হয়েছেন। সার্ক চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির আজীবন সদস্য ছাড়াও তিনি বিজিএমইএ ফরেন মিশন সেলের চেয়ারম্যান পদে অধিষ্ঠিত আছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭

এসবি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।