ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেব’র সভাপতি সাংসদ আশেক, মহাসচিব নজিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
সেব’র সভাপতি সাংসদ আশেক, মহাসচিব নজিব

কক্সবাজার: মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিককে সভাপতি এবং কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ নজিবুল ইসলামকে মহাসচিব করে শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব) এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

রোববার রাতে কলাতলীস্থ সেব’র স্থায়ী কার্যালয়ে আগামী ৩ বছরের (২০১৬-২০১৯) জন্য এ কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।  

নিবার্চন কমিশনের দায়িত্ব পালন করেন ইউনুস চৌধুরী, আবু মকসুদ, আ জ ম মঈন উদ্দিন।

 

প্রধান নির্বাচন কমিশনার ইউনুস চৌধুরী জানান, শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব) এর আগামী ৩ বছরের জন্য সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। নির্বাচন কমিশন রোববার রাতে ১১টি পদে চূড়ান্ত তালিকা প্রকাশ করেন।

২০১৬-২০১৯ সালের আগামী ৩ বছরের (সেব’র) কর্মকর্তা হলেন সভাপতি সাংসদ আশেক উল্লাহ রফিক (ইউনিক টাইগার হ্যাচারি), মহাসচিব মোহাম্মদ নজিবুল ইসলাম (বলাকা হ্যাচারি), সহ সভাপতি মাহফুজ ইকবাল (জমজম চিংড়ি প্রকল্প), সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী (এ.আর.সি হ্যাচারি), যুগ্ম মহাসচিব শাহেদ আলী (গোল্ডেন হ্যাচারি লি:), কোষাধ্যক্ষ মোহাম্মদ আলমগীর (কোয়ালিটি শ্রীম্প প্রজেক্ট), সদস্য যথাক্রমে: সাইফুল ইসলাম (বেঙ্গল বে হ্যাচারি), শামসুদ্দিন বাহাদুর (এস আর হ্যাচারি লি:), শহীদুল আলম চৌধুরী (গোল্ডেন এ্যাকুয়া শ্রীম্প হ্যাচারি লি:), জিশান উদ্দিন (ইউনাইটেড হ্যাচারি), নুরুল ইসলাম (ফ্লোরা হ্যাচারি লি:)।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭

টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad