ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আদিলকে ছুরিকাঘাতকারী বশর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আদিলকে ছুরিকাঘাতকারী বশর গ্রেফতার

চট্টগ্রাম: ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী আহমেদ ওয়াসিউন নূর আদিল নিহত হওয়ার ঘটনায় মো. আবুল বশর (৪৮) নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে আদিল হত্যা মামলার ১০আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করতে পারল পুলিশ।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে নগরীর বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, আদিল ও তার বাবাকে সরাসরি ছুরিকাঘাত করাদের একজন এই বশর।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বশরকে গ্রেফতার করা হয়। সে আদিল ও তার বাবা বদিউল আলম বাচ্চুকে ছুরিকাঘাত করাদের একজন।

তাকে আমরা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবো। ’

এর আগে গত শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) নগরীর বাকলিয়া থানার রাজাখালী এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আদিল (১৫) নিহত হয়। আদিল নগরীর জামালখান আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

আদিল নিহত হওয়ার ঘটনায় তার মামা নজরুল ইসলাম বাদি হয়ে ১০ জনকে আসামি করে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় রুবেল ও বাবুল নামের দুই আসামিকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭

টিএইচ/টিসি

**‘আদিল হত্যার বিচার চাই’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।