ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল’র হস্তান্তরিত প্রকল্পে ‘হেলথ চেকআপ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
সিপিডিএল’র হস্তান্তরিত প্রকল্পে ‘হেলথ চেকআপ’

চট্টগ্রাম: সুস্থ দেহনিরাপদ জীবন প্রতিপাদ্য সামনে রেখে হস্তান্তরিত প্রকল্পে `হেলথ চেকআপ’ প্রোগ্রাম করেছে স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানি সিপিডিএল।

কোম্পানির এক যুগপূর্তি উপলক্ষে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী ধন্যবাদ ক্যাম্পেইনের আওতায় নগরীর আন্দরকিল্লা এলাকার সিপিডিএল প্যারাগন সিটিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।  প্যারাগন সিটির ১০৯টি ফ্ল্যাটের বাসিন্দাদের জন্য এ কর্মসূচির আয়োজন করা হয়।
 
চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী এ হেলথ চেকআপ কর্মসূচির উদ্বোধন করেন। এসময় কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও সিপিডিএল কোম্পানির ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
হেলথ চেকআপ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় করছে চিকিসেবা প্রতিষ্ঠান বেলভিউ লিমিটেড শতাধিক পরিবারের প্রায় ৩০০ লোক এ হেলথ চেকআপ কর্মসূচিতে চিকিসাসেবা নেন। এর আগে জামালখানে সিপিডিএল খান মেন, এএম ম্যাজেস্তা ও বিএস হ্যারিটেজের ২ শতাধিক ফ্লাটের বাসিন্দাদের জন্য কর্মসূচির আয়োজন করা য়েছিল
বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।