ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাকার বাড়ি গুডস হিল থেকে আটক ১৬

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
সাকার বাড়ি গুডস হিল থেকে আটক ১৬ গুডস হিল

চট্টগ্রাম: মৃত্যুদণ্ডে দণ্ডিত বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর বাসভবন নগরীর গুডস হিল থেকে ১৬ জনকে আটক করেছে পুলিশ।  তারা বিএনপি, যুবদল ও ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে গুডস হিলে অভিযান চালায় কোতয়ালি থানা পুলিশ।   এসময় সেখানে সাকা চৌধুরীর ছোট ভাই বিএনপির কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন কাদের চৌধুরী অবস্থান করছিলেন।

কোতয়ালি থানার ওসি জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, গুডস হিলে গোপন বৈঠক করার খবর পেয়ে আমরা অভিযান চালাতে যাই।   পুলিশ দেখে পালিয়ে যাবার সময় আমরা ১৬ জনকে আটক করেছি।

আটক ১৬ জনের মধ্যে উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদসহ নেতৃস্থানীয় কয়েকজন আছে বলে ওসি জানান।   তাদের সবার বাড়ি রাঙ্গুনিয়ায় বলেও জানিয়েছেন ওসি।

যোগাযোগ করা হলে গিয়াসউদ্দিন কাদের চৌধুরী বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার আমি চট্টগ্রামে এসেছি।   গতকাল (শুক্রবার) খবর পেয়ে আজ (শনিবার) সন্ধ্যায় অনেকে আমার সঙ্গে দেখা করতে আসে।   দেখা করে বের হওয়ার সময় একটা মাইক্রোবাসকে আটক করে থানায় নিয়ে গেছে।  

তিনি বলেন, যারা আটক হয়েছে তাদের অনেকেই স্কুল-কলেজের ছাত্র।   একজন নেতার সঙ্গে কর্মীরা দেখা করতে আসতে পারবে না, এটা কোন দেশে আছি আমরা।   কোন কারণ ছাড়াই তাদের গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad