ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রতিপক্ষের হামলায় এসএসসি পরীক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
প্রতিপক্ষের হামলায় এসএসসি পরীক্ষার্থী নিহত

চট্টগ্রাম: নগরীর বাকলিয়া থানার রাজাখালী এলাকায় প্রতিপক্ষের হামলায় ওয়াছিনুর আদিল (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে হামলার শিকার হওয়ার পর একইদিন গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত ওয়াছিনুর আদিল নগরীর জামালখান আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মনছুর বাংলানিউজকে বলেন, ‘আদিলদের মূল বাড়ি দেওয়ানবাজার এলাকার আফগান মসজিদ এলাকায়।

অন্যদিকে রাজাখালী মাস্টারপাড়া এলাকায় তাদের ভাড়া বাসা রয়েছে। শুক্রবার রাতে ওই ভাড়া বাসায় সংস্কার কাজ করছিল শ্রমিকরা।
এসময় পাশের আলমগীর নামের একজন ব্যক্তির সঙ্গে শ্রমিকদের ঝামেলা হয়। এর রেশ ধরে আলমগীর শ্রমিকদের মারধর করেন। ’

তিনি আরও বলেন, মারধরের শিকার হওয়ার পর শ্রমিকরা আদিলের বাবা বদিউল আলম বাচ্চুকে খবর দেন। পরে আদিলকে নিয়ে তার বাবা ঘটনাস্থলে এসে শ্রমিকদের সঙ্গে নিয়ে আলমগীরকে মারধর করেন। এর কিছুক্ষণ পর আলমগীর তার পরিচিত বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে এসে আদিল ও তার বাবাকে বেধড়ক মারধর করে। গুরুতর আহত অবস্থায় আদিলকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ’

তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।