ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চকরিয়ায় পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
চকরিয়ায় পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে নিহত ৪ চকরিয়ায় মাইক্রোবাস উল্টে নিহত ৪। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে দুই বোনসহ ৪জন নিহত হয়েছেন। এসময় শিশুসহ ৯জন আহত হয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চকরিয়া উপজেলার উত্তর হারবাং গয়ালমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে গুরতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।  

নিহতরা হলেন ঢাকার রায়েরবাগ এলাকার আসাদুজ্জামান বাপ্পির স্ত্রী কুলছুমা আক্তার সুমি (২৫), তার বোন মুগদার মান্দা এলাকার মো.জিকুর স্ত্রী আয়েশা আক্তার শিল্পী (২০), ঢাকার দক্ষিণ বাসাবো সবুজবাগ এলাকার মো.কিবরিয়া (৪০) ও একই এলাকার আয়াত আলীর ছেলে মাইক্রোবাস চালক আমির হোসেন (৩০)।

আহতরা হলেন মো.বাপ্পি (২৮), কাজল (৩০), মো.বাবু (২২), সজল (২৮), জহির (৩২), ইব্রাহিম হোসেন আপন (২), মো.সজল (১৯), খাদিজা বেগম (২৭) ও সাথি (২৫)।

চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো.আবুল হাশেম মজুমদার বাংলানিউজকে জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার বৌদ্ধমন্দির এলাকা থেকে ১৩ জন পর্যটক মাইক্রোবাসে চড়ে কক্সবাজারের উদ্যোশে রওনা দেন। গাড়িটি শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চকরিয়ার হারবাং এর গয়ালমারা এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুই বোনসহ ৪ পর্যটক নিহত হন।

এসময় অপর যাত্রীরা আহত হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭

টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad