ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘খেলাধূলা শরীরকে সুস্থ ও মনকে প্রফুল্ল রাখে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
‘খেলাধূলা শরীরকে সুস্থ ও মনকে প্রফুল্ল রাখে’ পিএইচপি প্রিমিয়ার লীগের সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

চট্টগ্রাম: পিএইচপি পরিবারের চেয়ারম্যান সুফি মুহম্মদ মিজানুর রহমান বলেছেন, খেলাধূলা মানুষের শরীরকে সুস্থ ও মনকে প্রফুল্ল রাখে। আমাদের প্রয়োজন প্রতিদিন অন্তত কিছু সময় খেলাধূলা করা অথবা শারীরিক ব্যয়াম করা।

শুক্রবার পিএইচপি প্রিমিয়ার লীগের সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

পিএইচপি পরিবারের ফাইন্যান্স ও এডমিনিস্ট্রেটিভ পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ ও পিএইচপি পরিবারের পরিচালক মোহম্মদ আকতার পারভেজ এসময় উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন পিএইচপি পরিবারের এক্সিকিউটিভ ডাইরেটর মোহম্মদ ইদ্রিস, মোস্তফা জামাল হোসাইন ও মোহম্মদ হুমায়ুন, জিএম সফিকুর রহমান।   প্রধান সমন্বয়কারী মোহম্মদ আবদুল্লাহ ফরিদের দক্ষ ব্যবস্থাপনায় পুরো স্পোর্টস এর পরিচালনা ও ধারাবর্ণনা করেন ডেনিয়েল আহাম্মেদ।

সুফি মিজান বলেন, নয় মাসের রক্তক্ষয়ী সংগ্রামের পর আমরা স্বাধীনতা অর্জন করেছি। পৃথিবীর ইতিহাসে কোন জাতি এত অল্পসময়ে স্বাধীন হয়নি।   বাঙালি বীরের জাতি।  অচিরেই পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। নিজস্ব তহবিল থেকে পদ্মা সেতু নির্মাণ করে দেখিয়ে দিচ্ছি আমরা কারও মুখাপেক্ষী নই। আমরা ইচ্ছে করলে সবকিছু করতে পারি।

পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ পিএইচপি পরিবারের স্পোর্টস আয়োজনের জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, আমরা যে যেখানে আছি প্রত্যেকেই নিজের কাজকে মনপ্রাণ দিয়ে করে সাফল্যের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছাতে হবে। তবেই আমরা স্বর্নিভর জাতিতে পরিণত হবো। পরিচালক আকতার পারভেজ সকল দলকে অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান।   

পিএইচপি পরিবারের র্স্পোটস এর তৃতীয় আসর হিসেবে শুক্রবার বিকেলে নগরীর ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস মাঠে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত মোট আটটি দলের মধ্যে আন্তঃফ্যামিলি ফাইনাল ক্রিকেট ম্যাচে চ্যাম্পিয়ন  হয়েছে পিএইপি স্টিল কমপ্লেক্সের পিএইচপি পেশন দল। রানার আপ হয়েছে ফ্লোট গ্লাসের ইন্ডাস্ট্রিজের পিএইচপি প্রিসিয়াস দল। টুর্নামেন্টের সেরা প্লেয়ার ও সেরা ব্যাটসম্যান এর খেতাব পেয়েছেন স্টিল কমপ্লেক্সের হাসান শরীফ। সেরা বোলার হিসেবে করপোরেট টিম ‘পেট্রিয়ট’ এর জিয়া হোসেন ফারুক নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।