ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াত নেতার গাড়িচালকসহ আটক ৪, অস্ত্র-ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
জামায়াত নেতার গাড়িচালকসহ আটক ৪, অস্ত্র-ইয়াবা উদ্ধার

কক্সবাজার: জামায়াতের কক্সবাজার জেলা শাখার সেক্রেটারি জেনারেল ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম রহিম উল্লাহ গাড়িচালকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।  এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি লম্বা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজ ও ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার একটি পরিত্যক্ত ভবন থেকে এসব উদ্ধার করা হয়।

আটকরা হলেন গাড়িচালক  মো. নেসার উদ্দিন (২৬), সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের শামসুল হুদার ছেলে চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী আমান উল্লাহ (২৬), একই গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মনসুর আলম (২৮) ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার খিলমেহের গ্রামের আমিনুল ইসলামের ছেলে কক্সবাজার শিশু পরিবারের কর্মচারী মো. মামুন (৩৮)।

পুলিশ সূত্র জানায়, আটক আমান উল্লাহ জেলার ইয়াবা ও অস্ত্রের গডফাদার।  অতীতেও তিনি অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হয়েছিলেন।

 জামিনে বের হয়ে একটি প্রভাবশালী মহলরে ছত্রছায়ায় তিনি আবারও অপরাধকর্মে জড়িয়েছেন বলে পুলিশের কাছে তথ্য ছিল। এমন তথ্যের ভিত্তিতেই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

কক্সবাজার সদর থানার ওসি (অপারেশেন) মাঈন উদ্দিন বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘন্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭

টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।